১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দূর্ঘটনায় আহত সেই মালয়েশিয়া প্রবাসী নিহত

আপডেট: আগস্ট ১৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ কাজের সময় শরীরের উপর দেয়াল ভেঙ্গে পড়ে গুরুত্বর আহত সেই মালয়েশিয়া প্রবাসী সোহরাব সরদার (৫৫) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন। নিহত সোহরাব বরিশালের গৌরনদী উপজেলার হাপানিয়া গ্রামের মৃত মুজাম্মেল সরদারের ছেলে। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। বুধবার সকালে নিহতের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
নিহতের স্বজনরা জানান, বিগত ফেব্রæয়ারী মাসে মালয়েশিয়ায় কাজ করার সময় শরীরের উপর দেয়াল ভেঙ্গে পড়ে গুরুত্বর আহত হয়ে পঙ্গুত্ববরন করেন সোহরাব। এরপর তাকে দেশে ফিরিয়ে এনে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। দীর্ঘ ছয়মাস চিকিৎসাধীন থাকার পর মঙ্গলবার বিকেলে বরিশাল শেবাচিম হাসপাতালে তার মৃত্যু হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network