১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও বৃক্ষরোপন কর্মসুচি পালিত

আপডেট: আগস্ট ১৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:
জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গ্রামীন ব্যাংক এর মাননীয় চেয়ারম্যান ড.এ কে এম সাইফুল মজিদ স্যার এর নির্দেশনা মোতবেক গ্রামীন ব্যাংক নারায়নগঞ্জ যোন এর যোনাল ম্যানেজার আব্দুস সবুর খান এর পৃস্টপোষকতায় নবাবগঞ্জ এরিয়ার ১০ টি শাখায় চারা বিতরন কর্মসুচীর অংশ হিসেবে মুকসুদপুর দোহার শাখায় সন্মানীত সদস্য ও শাখা কর্মী ও স্থানীয় জনপ্রতিনিধিদের সম্মিলিত অংশগ্রহনে আলোচনা সভা, দোয়া মাহফিল এবং এলাকার বিভিন্ন পাবলিক প্রতিসঠান ( মসজিদ,মাদ্রাসা, ভুমি অফিস ও পোস্ট অফিসের উপযুক্ত স্থানে) বনজ, ফলজ ও ঔষধী গাছের চারা রোপন ও বিতরন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, মুকসুদপুর ইউনিয়ন এর ইউনিয়ন চেয়ারম্যান অধ্যাপক হান্নান সাহেব ও ইউ,পি সদস্যগন সহ এলাকার গন্যমান্যবেক্তিবর্গ গন।
এবং গ্রামীন ব্যাংক পরিবার এর পক্ষে উপস্থিত ছিলেন
অত্র নারায়নগঞ্জ যোনের যোনাল ম্যানেজার
মো : আবদুস সবুর খান, নবাবগঞ্জ এরিয়ার,এরিয়া ম্যানেজার মো:রোকোনুজ্জামান তরুন, শাখা ম্যানেজার মো: মেহেদী হাসান সেতু ও শাখার সকল সহকর্মী ও বিভিন্ন কেন্দ্রের সন্মানীত সদস্যবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network