১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বোরহানউদ্দিনে নবাগত জেলা প্রশাসক আরিফুজ্জামানের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আপডেট: আগস্ট ১৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক :
ভোলা জেলার নবাগত জেলা প্রশাসক আরিফুজ্জামান বোরহানউদ্দিন উপজেলার বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা,সেবাগ্রহীতা,উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিবৃন্দ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ,বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ,স্থানীয় গণ্যমান্যব্যক্তিদের সাথে মত বিনিময় সভা করেছেন।
বুধবার ১৬ ই আগষ্ট সকাল ১০ টায় বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান-উজ্জামানের সভাপতিত্বে বোরহানউদ্দিন
উপজেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় বিভিন্ন কর্মকর্তা,উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও রাজনীতিবিদ,মুক্তিযোদ্ধা ও জন প্রতিনিধিগনের বক্তব্যের পর প্রধান অতিথির বক্তব্য ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন,বাংলাদেশ এখন ডিজিটাল হয়ে মধ্যম আয়ের দেশ হিসেবে স্বীকৃতি পেয়েছে।আগামী ২০৪১ সালকে সামনে রেখে স্মার্ট বাংলাদেশ গড়তে দেশ এগিয়ে যাচ্ছে। তাই সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করতে হবে।আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে শিক্ষিত জাতি হিসাবে গড়ে তুলতে মাদক মুক্ত রাখতে হবে,বাল্যবিবাহ বন্ধ করে সন্তানদের লেখাপড়ায় মনোযোগী করাতে হবে। সকল অভিভাবকদের একটি বিষয়ে মনে রাখতে হবে, আপনার সন্তান কি করছে ? কোথায় যাচ্ছে সেটি খেয়াল রেখতে হবে। এসময় জেলা প্রশাসক বলেন,আপনাদের যে কোন সমস্যা হলে আমাকে জানাবেন রাত ১ টা এমনকী ২ টা হলে ও “আমি অবশ্যই তা সমাধানের চেষ্টা করব।
তিনি আরো বলেন,বাংলাদেশ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে।দেশকে আরো সামনের দিকে এগিয়ে আনতে হলে আপনাদের সকলকে এক হয়ে কাজ করতে হবে।জেলা প্রশাসক আরিফুজ্জামানের আরো বলেন,আমরা জনগনের সেবক হিসেবে কাজ করতে চাই। আমি আপনি যত বড় অফিসার বা রাজনিতিবিদ হই না কেন দিন শেষে আমরা মানুষ।বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন, আমাদের উচিত তার পাশে থাকা তাহলেই ২০৪১ সালে উন্নত দেশ হিসেবে বাংলাদেশকে গড়ে তোলা সম্ভব হবে।এসময় তিনি বলেন,মুক্তিযুদ্ধের আদর্শকে সমুন্নত রেখে ভোলার উন্নয়ন ও সমৃদ্ধির ধারাকে বেগবান করতে কাজ করতে চাই জঙ্গীবাদ,মাদক, কিশোর গ্যাং,আত্মহত্যা,বাল্য বিবাহের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সবাই মিলে একতাবদ্ধ হতে হবে। আমি ও আমার জেলা প্রশাসনের টিম রাত দিন যেকোনো সময় যে কোনো দুর্বিপাকে ভোলার প্রতিটি নাগরিকদের পাশে দাঁড়াবো।
এসময় উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম,বোরহানউদ্দিন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হাসান,ভোলা জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট দীপক ত্রিপুরা,বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়া,বোরহানউদ্দিন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ,বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা কর্মকতা ডাঃ নিরুপম সরকার সোহাগ,হিসাবরক্ষন কর্মকতা মোঃ সালেম,যুব উন্নয়ন কর্মকতা মিজানুর রহমান,জাতীয় দৈনিক আজকের পত্রিকা প্রতিনিধি সাংবাদিক মোঃ সাইফুল ইসলাম আকাশ প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network