১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

হেমায়েত উদ্দিনের উদ্যােগে ভোলায় জাতীয় শোক দিবস পালিত

আপডেট: আগস্ট ১৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ভোলা প্রতিনিধি।

১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস এ দিবসটি বাঙ্গালী জাতির এক হ্নদয়বিদায়ক দিন ১৯৭৫ সালের এ দিনে বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সহ পরিবারে হত্যা করেন ঘাতকরা। সেদিন ভাগ্যক্রমে বেঁচে গেছেন আজকের গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনা।
সেই দিন থেকে এ দিবসটি শোক দিবস হিসেবে পালন করে আসছে বাঙ্গালীরা।
জাতীয় এ দিবসটি যথাযথ মর্যাদায় পালন করেছে ভোলা জেলা আওয়ামীলীগ।
তবে জেলা আওয়ামীলীগের পাশাপাশি সম্পূর্ণ নিজস্ব উদ্যােগে ভোলা সদর আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হেমায়েত উদ্দিন ১৫ই আগষ্ট সকাল থেকে ভোলা সদরের শিবপুর শান্তিরহাট, চরসামাইয়া শান্তিরহাট, ভেলুমিয়ার গাজীর চর, ভোলা খেয়াঘাট, বাপ্তা পাইলট, ভেলুমিয়া বাজার বড় মসজিদসহ বিভিন্ন এলাকায় দোয়া মুনাজাত, কুরআন খতম ও তোবারক বিতরণ করেছেন।
এ ছাড়া ইলিশাবাজার মন্দিরের আর্শিবাদ ও বঙ্গবন্ধুর জিবনী আলোচনা করা হয়। ভ্রাম্যমাণ কয়েকটি অটোতে প্রচার করা হয় বাঙ্গালি জাতির জনকের ঐতিহাসিক ভাষণ।
হেমায়েত উদ্দিনের ভাতিজা রিহান আহমেদ বলেন, আমাদের নেতাকর্মীদের মাধ্যমে তোবারক পৌঁছে দিয়েছি। এ ছাড়া জেলা আওয়ামীলীগের প্রোগ্রাম শেষ করে কাকা (হেমায়েত উদ্দিন) কয়েকটা প্রোগ্রামে অংশগ্রহণ করেছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network