১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় অর্ধগলিত যুবকের মরদেহ উদ্ধার

আপডেট: আগস্ট ১৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ,ভোলা: ভোলা সদর উপজেলার মেঘনা নদী থেকে অর্ধগলিত অজ্ঞাতপরিচিত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ইলিশা নৌ-পুলিশ।
বৃহস্পতিবার (১৭ আগষ্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তালতলি লঞ্চঘাট থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।
ইলিশা নৌ-থানার পুলিশ পরিদর্শক মো. আখতারুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, মরদেহটি আনুমানিক ২০ অথবা ২৫ বছর বয়সী কোনো যুবকের হবে। মরদেহটি অর্ধগলিত। মাথাসহ শরীরের বেশকিছু জায়গা পঁচে আলাদা হয়ে গেছে। শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। লাশের পড়নে একটি জিন্সপ্যান্ট রয়েছে। ধারণা করা হচ্ছে, প্রায় একমাস আগে যেকোনো দুর্ঘটনায় এ যুবকের মৃত্যু হয়েছে। পুলিশ মরদেহটি উদ্ধার করে ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর কার্যক্রম চালাচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network