১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

অর্ধশতক পূর্ণ করলেন গৌরনদীর সাংবাদিক গিয়াস উদ্দিন মিয়া

আপডেট: আগস্ট ১৯, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি :
৫০তম জন্মদিনে সহকর্মী ও সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হলেন বরিশালের গৌরনদী প্রেসক্লাব ও উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ গিয়াস উদ্দিন মিয়া।
শনিবার সকালে পৌরসভার সুন্দরদীস্থ বরিশাল মেট্রো ও আলহাজ্ব নূর মোহাম্মদ মুন্সী হাসপাতালের আয়োজনে হাসপাতাল কম্পাউন্ডে কেককাটা অনুষ্টানে উপস্থিত ছিলেন গৌরনদী-আগৈলঝাড়া ওয়েলফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান খোকন মুন্সী, আলহাজ্ব নূর মোহাম্মদ মুন্সী হাসপাতালের প্রতিষ্টাতা লন্ডন প্রবাসী ব্যারিষ্টার মোঃ মনির হোসেন, গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ আসাদুজ্জামান রিপন, সাবেক সাধারন সম্পাদক সঞ্জয় কুমার পাল, উপজেলা প্রেসক্লাবের সভাপতি বদরুজ্জামান খান সবুজ, সহ সম্পাদক জামিল মাহমুদ, কোষাধ্যক্ষ হাসান মাহমদ, গৌরনদী রিপোর্টাস ইউনিটির সভাপতি কাজী আল আমিন, সাবেক সভাপতি সৈয়দ নকিবুল হক, বিএম বেলাল, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কামাল হোসেন, গৌরনদী উপজেলা রিপোর্টাস ইউনিটির সাধারন সম্পাদক লিটন হোসেন, সাংগঠনিক সম্পাদক শেখ রায়হান শাওন, সাংবাদিক মোল্লা ফারুক হাসান, জিএম জসিম হাসান সহ বিশিষ্টজনেরা।
অপরদিকে শুক্রবার রাতে টরকী বন্দরের একটি এনজিও কার্যালয়ে সাংবাদিকদের সৌজন্যে কেক কাটার আয়োজন করা হয়। কেককাটা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মোহাম্মদ আলী বাবু, এসএম মিজান, আরিফিন রিয়াদ, পঙ্কজ কুন্ড, ফাহাদ হোসেন মিয়া, সরদার মাসুদ, কাজী রনি সহ অন্যান্যরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network