১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কাউখালীতে আওয়ামীলীগ নেতা খান কবিরের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা

আপডেট: আগস্ট ১৯, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধি:
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পিরোজপুরের কাউখালী উপজেলার ছোট বিড়ালজুরীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং খাবার বিতরণ অনুষ্ঠিত। আজ শনিবার দুপুরে ছোট বিড়ালজুরী সেতারা বেগমী মোয়াজ্জেম ফাউন্ডেশন এর আয়োজনে অনুষ্ঠানে সভাপতি থেকে বক্তব্য রাখেন সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব খান মোঃ কবির হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাউখালী উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এবিএম শাহ জাহান। এসময় আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সেতারা বেগমী মোয়াজ্জেম ফাউন্ডেশন নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং জনসাধারণ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে দোয়া মাহফিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network