১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পরিক্ষা হলের সামনে অপেক্ষমান অভিভাবকদের শুভেচ্ছা উপহার বিতরন।

আপডেট: আগস্ট ২০, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

বরগুনা জেলা প্রতিনিধি।
চলমান উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পরীক্ষার্থীদের অভিভাবকদের মাঝে উপহার বিতরন করেছে বরগুনা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ।

রবিবার (২০ আগস্ট) সকাল ১০ থেকে জেলা সদরের বিভিন্ন এইচএসসি পরীক্ষা কেন্দ্র প্রাঙ্গনে এসব উপহার বিতরন করা হয়।

গত ১৭ আগস্ট সারাদেশে শুরু হয় উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পরিক্ষা। এতে বরগুনা সদর উপজেলায় বরগুনা সরকারি কলেজ, সরকারি মহিলা কলেজ ও দারুল উলুম নেছারিয়া কামিল মাদ্রাসার কেন্দ্রে পরিক্ষা দিচ্ছে পরিক্ষার্থীরা।

পরিক্ষার্থীদের সঙ্গে আসা অভিভাবকরা টানা তিন ঘন্টা ধরে উৎকন্ঠা নিয়ে পরিক্ষার কেন্দ্রের সামনে অপেক্ষা করে৷ রোদ-গরমে তারা মাঝে মাঝে অসুস্থও হয়ে পরে। তাই তাদের জন্য স্ন্যাকস, টিস্যু ও পানির একটি উপহার প্যাকেজ বিতরন করে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

আবদুর রহমান নামে এক অভিভাবক বলেন, পরিক্ষা নিয়ে ছেলে মেয়েরা যেমন টেনশনে থাকে আমরা বাবা- মায়েরাও তেমনি উৎকন্ঠায় থাকি। কেন্দ্রগুলোর সামনে তেমন খাবারের ব্যবস্থা নেই। রোদ গরমেও কষ্ট। এসব দেখে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা অভিভাবকদের মাঝে কিছু স্ন্যাকস, টিস্যু ও বিশুদ্ধ খাবার পানি উপহার দিয়েছে। এটা প্রশংসনীয়। অভিভাবকদের নিয়ে ভাবায় তাদেরকে ধন্যবাদ।

এ ব্যাপারে বরগুনা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট সাইমুল ইসলাম রাব্বি বলেন, অভিভাবকরা তাদের সন্তানদের পরীক্ষার হলে এগিয়ে দিয়ে কেন্দ্রের সামনে ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে থাকেন। আমরা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ অভিভাবকদের দুর্দশার কথা ভেবে এই কর্মসূচীর আয়োজন করেছি।

বরগুনা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুরাদ হোসাইন বলেন, আমরা যখন পরিক্ষা দিয়েছি তখন আমার অভিভাবকরাও আমাদের জন্য ঘন্টার পর ঘন্টা হলের সামনে বসে থাকত। এটা যে কতটা কষ্টের তা আমরা বুঝি৷ তাই অভিভাবকদের কষ্ট লাঘবে আমাদের এই প্রচেষ্টা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network