১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পরিত্যক্ত টয়লেটে গাঁজার বস্তা রেখে পালালো মাদক বিক্রেতা

আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের তাড়া খেয়ে পরিত্যক্ত টয়লেটে ২০ কেজি গাঁজার বস্তা ফেলে গাড়িসহ পালিয়ে গেছে মাদক বিক্রেতারা। তবে মাদক বিক্রেতারা পালিয়ে রক্ষা পেলেও ব্যাপক অনুসন্ধানের পর বুধবার বিকেল পাঁচটার দিকে বরিশালের গৌরনদী পৌরসভার ১নং ওয়ার্ড নবীনগর এলাকার রায়ের বাড়ির বাগানে একটি পরিত্যক্ত টয়লেট থেকে গাঁজার বস্তা উদ্ধার করা হয়।
অভিযানে নেতৃত্বে থাকা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের গোয়েন্দা শাখার সহকারি পরিচালক মো. এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল থেকে গৌরনদীর ভূরঘাটা এলাকায় ওৎপেতে একটি অভিযানিক দল নিয়ে অপেক্ষা করছিলাম। বিকেল সাড়ে চারটার দিকে ঢাকা থেকে বানারীপাড়াগামী একটি সাদা রংয়ের প্রাইভেটকারকে অভিযানিকদল থামানোর চেষ্টা করলেও বেপরোয়াগতিতে প্রাইভেটকারটি ঘটনাস্থল ত্যাগ করে। অভিযানিক দল পিছু নিলে প্রাইভেটকার মহাসড়কের পাশ্ববর্তী টরকীর নবীনগর এলাকার রায় বাড়ির একটি পরিত্যক্ত বাথরুমের মধ্যে বস্তা ভর্তি গাঁজা রেখে আমদানিকারকরা পালিয়ে যায়। পরে দীর্ঘক্ষন খোঁজাখুজি করে বস্তাভর্তি ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, বানারীপাড়া উপজেলার চিহ্নিত মাদক স¤্রাট মোঃ সোহেল ওরফে ল্যাংরা সোহেল কুমিল্লা থেকে প্রাইভেটকারযোগে এসব মাদকদ্রব্য আমদানি করছিলেন বলে জানতে পেরেছি। এ ঘটনায় গৌরনদী মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network