১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত অংশীজনের অংশগ্রহণে ভার্চুয়াল সভায় অংশগ্রহণ করল বোরহানউদ্দিন থানা পুলিশ

আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা:
বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টাস এর উদ্যোগে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত অংশীজনের অংশগ্রহণে ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে।
২৭ সেপ্টেম্বর বুধবার সকালে সারাদেশে
সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত অংশীজনের অংশগ্রহণে ভার্চুয়ালী এ সভার আয়োজন করে বাংলাদেশ পুলিশ।
বাংলাদেশ পুলিশের ঢাকা পুলিশ হেডকোয়ার্টাস এর এআইজি (কমিউনিটি এন্ড বিট পুলিশিং) মো: মিলনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়”সভায় সারাদেশের ন্যায় বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়ার নেতৃত্বে বোরহানউদ্দিন থানার প্রতিটি ইউনিট অংশগ্রহণ করে।
এসময় বোরহানউদ্দিন থানার পক্ষ থেকে বোরহানউদ্দিন থানার ওসি মোহাম্মদ মনির হোসেন মিয়া বোরহানউদ্দিন থানা পুলিশ সদস্যদের বিভিন্ন বিষয়,বোরহানউদ্দিন থানার অবকাঠামোগত উন্নয়নের চিত্র এবং সমস্যা তুলে ধরেন এবং উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে সমস্যা গুলো তুলে ধরলে তা সমাধানের আশ্বাস দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন থানার উপ-পরিদর্শক রেহান উদ্দিন,উপপরিদর্শক মো: মানিক,উপপরিদর্শক মো: মঞ্জুর হোসেন,উপপরিদর্শক মোঃ মনির হোসেন,উপপরিদর্শক হ্নদয় চাকলাদার,
উপপরিদর্শক রাজিব হোসেন,এএসআই হাবিব,এএসআই ইলিয়াস,পৌর ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জোহেব হাসান,পুলিশ সদস্য হাসানুজ্জামান প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network