১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরগুনায় পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী পালিত

আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

বরগুনা জেলা প্রতিনিধিঃ
বরগুনায় যথাযথ মর্যাদার মধ্য দিয়ে পবিত্র ঈদ-ই- মিলাদুন্নবী  হযরত মুহাম্মদ (সা:) এর জন্মদিন পালিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০ টায় বরগুনা জেলা প্রশাসকের কার্যালয় সামনে থেকে একটি  বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শিল্পকলা একাডেমিতে এসে শেষ করে, মহানবী হযরত মুহাম্মদ (সা:) জীবনী শীর্ষক আলোচনা সভা, পুরস্কার বিতরণ, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে বরগুনা জেলা প্রশাসক।

এতে অতিরিক্ত জেলা প্রশাসক( সার্বিক) ফয়সাল আহাম্মেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনা জেলা প্রশাসক মোহা:  রফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনা জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: মোতালেব মৃধা। আলোক হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মোঃ আলতাফ হোসেন। এছাড়া উপস্থিত ছিলেন বিভিন্ন মাদ্রাসা প্রধান শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দরা।

অনুষ্ঠানটি সহযোগিতা করেন ইসলামিক ফাউন্ডেশন ও বাংলাদেশ শিশু একাডেম বরগুনা।

এ সময় মহানবী হযরত মুহাম্মদ (সা:) জীবনী নিয়ে আলোচনা করেন অতিথিরা।

অন্যদিকে পবিত্র “ঈদে মিলাদুন্নবী, (সাঃ)” উপলক্ষে বরগুনা পৌরসভার হযরত শাহ্ করামত আলী (রঃ) জৈনপুরী জামে মসজিদ ও খানকাহ শরিফ উদ্যোগে রেলি ও দোয়া অনুষ্ঠিত হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network