১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

জাপা প্রার্থীর সমর্থনে গণসংযোগ

আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের বর্তমান সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপুর সমর্থনে শনিবার দিনভর ব্যাপক গণসংযোগ করা হয়েছে।

বাবুগঞ্জের বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর ইউনিয়নের আগরপুর বাজারসহ বিভিন্ন বাজারে এ গণসংযোগ করা হয়। ইউনিয়ন জাতীয় পার্টি ও তার সকল সহযোগী সংগঠনের আয়োজনে দিনভর গণসংযোগ শেষে বিকেলে জাহাপুর শিলনদিয়া রাস্তার মাথা বাজারে অনুষ্ঠিত পথসভায় ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ওয়াহিদুল আলম বিপলুর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক হাসানাত খান তরুণ, সাংগঠনিক সম্পাদক আরিফ হাওলাদার, যুব সংহতির ইউনিয়ন সভাপতি এনামুল হক কবির, ইউপি সদস্য জুয়েল হাসান লিয়া, ইউনিয়ন ছাত্র সমাজের সাধারণ সম্পাদক রাব্বি হাওলাদার প্রমুখ।

বক্তারা জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বরিশাল-৩ আসনের বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপুর মাধ্যমে ব্যাপক উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন। পাশাপাশি এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পূর্ণরায় গোলাম কিবরিয়া টিপুকে এ আসন থেকে মনোনয়ন দেওয়ার জন্য জোর দাবি করেন। গণসংযোগ ও পথসভায় জাতীয় পার্টির সহস্রাধিক নেতাকর্মী ও সমর্থকরা অংশগ্রহণ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network