১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

প্রচেষ্টা ক্ষুদ্র হলেও গুরুত্ব অপরিসীম

আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ মানবিক কাজে ইতোমধ্যে বরিশালজুড়ে ব্যাপক প্রশংসিত যুবকদের নিয়ে গঠিত গৌরনদী মানবিক সহায়তা সংগঠনের উদ্যোগে এবার নিজস্ব অর্থায়নে স্বেচ্ছাশ্রমে জনগুরুত্বপূর্ণ সড়কের মধ্যকার সৃষ্ট বিশালাকার তিনটি গর্তে পাকা ঢালাই করা হয়েছে। এ কাজটা অত্যন্ত ছোট হলেও এর গুরুত্ব অনেক বড় বলে জানিয়েছেন ভূক্তভোগীরা।
জানা গেছে, গৌরনদী বাসষ্ট্যান্ড থেকে বন্দর সড়কের পল্লী বিদ্যুত অফিস সংলগ্ন ভাই ভাই শপিং কমপ্লেক্সের পাশে ও থানার মোড়ে রাস্তার মধ্যে পানি জমে তিনটি গর্তের সৃষ্টি হয়। ব্যস্ততম সড়কের ওইসব স্থান দিয়ে যানবাহন চলাচল করতে প্রতিনিয়ত বাঁধার সম্মুখীন হওয়ার পাশাপাশি দূর্ঘটনার আশঙ্কা লেগেই ছিলো। শুক্রবার বিকেলে বিষয়টি নজরে আসে গৌরনদী মানবিক সংগঠনের প্রধান উদ্যোক্তা মোঃ শিপন হাওলাদারের। অবশেষে সংগঠনের সদস্যদের নিয়ে ওইদিন (শুক্রবার) দিবাগত রাত দশটা থেকে একটা পর্যন্ত স্বেচ্ছাশ্রমে নিজস্ব অর্থায়নে বিশালাকার তিনটি গর্তের মধ্যে পাকা ঢালাই করা হয়েছে। এতে করে ওইসব স্থানে দুর্ঘটনার আশঙ্কা কেটে গেছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network