১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

হিজলায় চিহ্নিত মাদক সম্রাট ও সহযোগী এখন পুলিশের খাঁচায়।

আপডেট: অক্টোবর ১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

হিজলা প্রতিনিধি।। বরিশালের হিজলা থানা পুলিশ গত ৩০ তারিখ দিবাগত রাতে চিহ্নিত মাদক সম্রাট মোশারফ মোল্লা ও তার সহযোগী সুমন শিকদারকে মাদকসহ হিজলা থানা পুলিশ আটক করেছে।

জানা যায় গভীর রাতে গোপন সংবাদের হিজলা থানার চৌখশ একটি পুলিশ টিম অভিযান পরিচালনা করে ভিত্তিতে গাঁজা ও ইয়াবা সহ হাতেনাতে গ্রেফতার করেছে মোশারফ মোল্লা ও সুমন সিকদার কে আটক করতে সক্ষম হয়েছে।

হিজলা থানা অফিসার ইনচার্জ জুবাইর আহমেদ জানায় মাদক বিক্রেতা ও সেবনকারীদের স মূলে উৎপাটন জন্য থানা পুলিশ বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছে।

এরই মধ্যে কয়েকজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এমনকি গত ৩০ তারিখ দিবাগত রাতে মোশারফ মোল্লা ও তার সহযোগী সুমন শিকদার কে ইয়াবা গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে। মোশারফ মোল্লার বিরুদ্ধে হিজলা থানায় সাতটি মাদক মামলা রয়েছে। তিনি আরো বলেন থানা পুলিশ এই চক্রটির অনেক সদস্যকেই একাধিকবার মাদকসহ আটক করে জেল হাজতে প্রেরণ করেছিল। অন্যান্যদের বিরুদ্ধে সোর্স নিয়োগ দেয়া আছে পর্যায়ক্রমে সবাই ধরা পড়বে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network