১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কলাপাড়ায় নিউজপোর্টাল আপন নিউজ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।

আপডেট: অক্টোবর ২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
বর্ণাঢ্য আয়োজনে কলাপাড়া উপজেলার অনলাইন নিউজপোর্টাল আপন নিউজ বিডি ডট কম এর ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। ২০১৮ সালের ১ অক্টোবর এ নিউজপোর্টালটির আত্মপ্রকাশ ঘটে। ৬ বছর পদার্পন উপলক্ষে একটি শোভাযাত্রা, আলোচনা সভা, দোয়া ও মোনাজাত এবং কেক কাটার মধ্যে দিয়ে আপন নিউজের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।
রোববার (১ অক্টোবর) সকাল ১০ টায় কলাপাড়া প্রেসক্লাব চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শেষে কলাপাড়া প্রেসক্লাব ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান সিআইপি মিলনায়তনে আলোচনা সভা, দোয়া ও মোনাজাত এবং কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠান সম্পন্ন হয়। আপন নিউজ বিডি ডট কম’র প্রকাশক ও সম্পাদক এস এম আলমগীর হোসেন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কলাপাড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সীমা, কলাপাড়া থানার ওসি (তদন্ত) মোঃ মোস্তাফিজুর রহমান, কলাপাড়া প্রেসেক্লাবের সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক এস এম মোশারফ হোসেন মিন্টু।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কলাপাড়া প্রেসক্লাবের সদস্য মোঃ এনামুল হক, কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি এইচআর মুক্তা, সাবেক সভাপতি এসকে রঞ্জন, কলাপাড়া সাংবাদিক ফোরামের সভাপতি ও আপন নিউজের বার্তা সম্পাদক মোঃ নুরুল আমিন ও উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী সালমা কবির।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য শুভ্রা চক্রবর্তী কল্যাণী, পৌর শহর ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ নাজমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান সুমন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ রেহান উদ্দিন (রেহান), কলাপাড়া প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, দপ্তর সম্পাদক মিলন কর্মকার রাজু, কলাপাড়া রিপোর্টাস ইউনিটি’র সাধারণ সম্পাদক মোঃ নাহিদ হক, সহ সভাপতি ওমর ফারুক, সদস্য কবির তালুকদার, উত্তম কুমার হাওলাদার, তুষার হালদার, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটের সদস্য রাসেল কবির মুরাদ, সদস্য মোঃ ফোরকান শিকদার, নাট্যকর্মী আতিকুর রহমান মিরাজ, পৌর কৃষক লীগের সভাপতি দোলন ঢালী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নার্গিস নাহার, উপজেলা শ্রমিকলীগ মহিলা বিষয় সম্পাদক মরিয়ম বেগম পাখি, আমরা কলাপাড়াবাসী স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি নজরুল ইসলাম, সংবাদকর্মী সৈয়দ মোঃ রাসেল, মাইনুদ্দিন আল আতিক, মুফতি রাশেদ আরাফাত মোঃ নাজমুস সাকিব, মানবতার বিবেক সংগঠনের সভাপতি হাফিজুর রহমান রাসেল, সাধারণ সম্পাদক মোঃ অলি উল্লাহ মৃধাসহ সংগঠন সদস্যরা সহ বিভিন্ন গণমাধ্যম কর্মী, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃদ, আপন নিউজ বিডি ডট কমের সংবাদকর্মী ও সেচ্ছাসেবী সামাজিক সংগঠনের সদস্যবৃন্দ প্রমূখ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান সহ উপস্থিত অতিথিরা কেক কাটেন। দোয়া ও মোনাজাত এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক রাসেল মোল্লা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network