১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরগুনায় গাছ কাটতে গিয়ে গাছের মগডালের চাপায় এক কাঠুরিয়া নিহত

আপডেট: অক্টোবর ২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

জেলা প্রতিনিধি, বরগুনা :
বরগুনায় গাছ কাটতে গিয়ে গাছের মগডালের চাপায় এক কাঠুরিয়ার মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সোমবার (২ অক্টোবর) বেলা ১১ টার সময় বরগুনা পৌরশহরের দক্ষিণ সোনাখালী এলাকায় এ ঘটনা ঘটে। বরগুনা সদর থানার কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত কাঠুরিয়া মো. মজিবর রহমান বরগুনা সদরের বুড়িরচর ইউনিয়নের মৃত মোখলেস মিয়ার ছেলে।

স্থানীয়দের বরাতে ওসি জানান, দক্ষিণ সোনাখালী এলাকার নিজাম ফকিরের বাড়ির কয়েকটি গাছ ক্রয় করেছিলেন স্থানীয় খোকন বেপারী। ওই গাছ কাটার জন্য মজিবরসহ কয়েকজন কাঠুরিয়াকে তিনি সেখানে নিযুক্ত করেন। সোমবার বেলা ১১ টায় সেখানে একটি গাছ কাটার সময় অন্য একটি গাছের মগডালের নিচে মজিবর রহমান চাপা পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বুড়িরচর ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ুন কবির বলেন, ফোন পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসেছি। নিহতের স্বজনদের কোন অভিযোগ নেই। তারা ময়নাতদন্ত ছাড়া লাশ নিয়ে যেতে লিখিত আবেদন করেছেন।

সদর থানায় ওসি বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের স্বজনদের কোন অভিযোগ না থাকায় আবেদনের ভিত্তিতে ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network