১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

হিজলায় মেঘনা নদীতে অভিযান চালিয়ে চিহিৃত ডাকাত সরদার সহ ৬ সহযোগী পুলিশের খাঁচায়।

আপডেট: অক্টোবর ৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

হিজলা প্রতিনিধি।। বরিশালের হিজলা মেহেন্দিগঞ্জ ও কাজিরহাট থানা সংলগ্ন মেঘনা নদীতে ডাকাতি প্রস্তুতির সময় আন্ত জেলা ডাকাত দলের সর্দার চুরি-ডাকাসী চাঁদাবাজি সহ ১২ মামলার আসামি রুহুল আমিন (কদা) সহ ৬ সহযোগীকে হিজলা উপজেলা বাউসিয়া সংলগ্ন মেঘনা নদীতে অভিযান চালিয়ে হিজলা থানা পুলিশ আটক করেছে। আসামিরা সবাই মেহেন্দিগঞ্জ উপজেলার কাজিরহাট থানার জয়নগর ও ভাষানচর ইউনিয়নের।
৩রা অক্টোবর মধ্যরাতে হিজলা থানা অফিসার ইনচার্জ জুবাইর আহমেদ এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

অফিসার ইনচার্জ জুবাইর জানায় সোর্স এর গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে এই ডাকাত চক্র কে গ্রেফতার করা হয়েছ।
তিনি আরো বলেন এই ডাকাত চক্রের প্রত্যেকের বিরুদ্ধে হিজলা থানা সহ বিভিন্ন থানায় চুরি ডাকাতি চাঁদাবাজি ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে। এছাড়াও হিজলা মেহেন্দিগঞ্জ কাজিরহাট সংলগ্ন সকল মেঘনা এই ডাকাত চক্রটি প্রায়ই কারগো বালগেট জাহাজ ও জেলেদের নৌকায় ডাকাতি করে আসছিল। এদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network