১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কুপিয়ে জখমের ২১ দিন পর যুবকের মৃত্যু

আপডেট: অক্টোবর ৪, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি:
ঝালকাঠির নলছিটিতে ধারালো অস্ত্রের আঘাতে আহত হওয়ার ২১ দিন পর রুবেল গাজী (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (৪ অক্টোবর ) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত ১৪ সেপ্টেম্বর সন্ধ্যায় দপদপিয়ার কয়া এলাকায় তাকে কুপিয়ে আহত করা হয়।

বিষয়টি নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতাউর রহমান নিশ্চিত করেছেন।

নিহত রুবেল গাজী দপদপিয়া ইউনিয়নের কয়া এলাকার জসীম গাজীর ছেলে।এ ঘটনায় গত ২০ সেপ্টেম্বর ১৮ জনকে আসামি করে নলছিটি থানায় মামলা করেছিলেন নিহতের পিতা জসীম গাজী। ঘটনার পর থেকে অভিযুক্ত আসামির ১২জন কোর্টে হাজির হয়ে জামিন নিলেও মুল আসামিরা এখন পর্যন্ত পলাতক রয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে , গত ১৪ সেপ্টেম্বর সন্ধ্যায় কয়া এলাকায় মামলার আসামিরা রুবেল গাজীকে অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করেন। আহত অবস্থায় তাকে প্রথমে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ নিলে উন্নত চিকিৎসার জন্য পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকরা। সেখানে চিকিৎসা নেওয়ার পর বুধবার দুপুরে তার মৃত্যু হয়।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতাউর রহমান বলেন , এ ঘটনায় বেশ কিছু আসামি কোর্টে হাজির হয়ে জামিনের রয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network