১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

তালতলীতে খালেদা জিয়ার মুক্তি ও আরোগ্য কামনায় নবগঠিত শ্রমিক দলের দোয়া অনুষ্ঠান

আপডেট: অক্টোবর ৪, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

বরগুনা জেলা প্রতিনিধি:
বরগুনার তালতলীতে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আরোগ্য, দীর্ঘায়ু ও রোগ মুক্তি কামনায় বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের তালতলী উপজেলা শাখার নবগঠিত আহ্বায়ক কমিটির উদ্যোগে বুধবার ৪ অক্টোবর মালিপাড়া শ্রমিক দলের কার্যালয়ে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

তালতলী উপজেলা শ্রমিক দলের আহ্বায়ক শাহ আলম হাওলাদারের সভাপতিত্বে সদস্য সচিব আল-আমিন হাওলাদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক মোঃআল-আমিন মল্লীক, শানু হাওলাদার,১নং সদস্য মোঃ জামাল হাওলাদার,বিএনপি নেতা মোঃ কবির হোসেন, যুবদল নেতা মোঃ খলিল খান প্রমুখ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল বরগুনা জেলা শাখার সদস্য মোঃ আল আমিন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network