১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই এদেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করছে :এমপি শাওন

আপডেট: অক্টোবর ৪, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা:
ভোলার তজুমদ্দিনে মুষলধারে বৃষ্টি উপেক্ষা করে প্রায় ১৬ হাজার সুবিধাভোগী ও সাধারণ জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে জনপ্রতিনিধি ও প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
৪ অক্টোবর বুধবার তজুমদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার স্টেডিয়াম মাঠে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।
এমপি শাওন বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই এদেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করে আসছে।
দেশের সার্বিক উন্নয়ন নিশ্চিতে এবং বর্তমান সরকারের বাস্তবায়নাধীন উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিতে আহ্বান জানিয়েছেন এমপি শাওন।
তিনি বলেন, ‘আগামীতে যে নির্বাচন হবে এই বছরের শেষে বা ২০২৪ সালের জানুয়ারিতে, সেই নির্বাচনেও আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করে আপনাদের সেবা করার সুযোগ দেবেন, সে আবেদনই আপনাদের কাছে জানাই।এ সময় জনগণের ওয়াদা চাইলে জনতা দুই হাত তুলে উচ্চকণ্ঠে সমর্থন ব্যক্ত করেন।
এসময় এমপি শাওন বলেন, সমাজের পিছিয়ে পড়া,মৌলিক অধিকার থেকে বঞ্চিত দরিদ্র জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন।
তাদের অধিকার প্রতিষ্ঠাসহ আর্থ-সামাজিক অবস্থার পরিবর্তন করেছে বর্তমান সরকার।দেশে উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প কেউ নাই।
প্রধানমন্ত্রী যদি দেশকে উন্নত ও ডিজিটাল না করতেন, তাহলে আজো আমরা পিছিয়ে থাকতাম।
তিনি বলেন,সমাজের প্রত্যেকটি মানুষকে উন্নয়নের মূলধারায় আনতে কাজ করছে সরকার।
আমরা বঙ্গবন্ধুর আদর্শকে বিশ্বাস করি,তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ,আমি আমার এলাকার প্রতিটি মানুষের কাছে গিয়ে তাদের কষ্ট লাঘবে কাজ করছি।
এসময় তিনি আরো বলেন,বিগত একনাগারে ১৪ বছর মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় থাকায় সমাজের সুবিধাবঞ্চিত, হত-দরিদ্র, ভুমিহীন-গৃহহীন, ক্ষুদ্র নৃ-গৌষ্ঠী ও চরাঞ্চলের অসহায় মানুষের জীবনমান উন্নয়নে সামজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় বয়স্ক ভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যক্তা ভাতা, পঙ্গু ও প্রতিবন্ধী ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, জেলে ভাতা, আশ্রয়ণ প্রকল্পে মুজিব বর্ষের ঘর প্রদান, কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্যসেবা প্রদান, দুঃস্থ মহিলাদের প্রশিক্ষণের মাধ্যমে সেলাই মেশিন প্রদান, কৃষি উপকরণ প্রদান, বীর নিবাস প্রদান, ভিজিডি-ভিজিএফ সহ সকল ধরনের সুবিধা সাধারণ জনগণ ঘরে বসেই পাচ্ছেন। তাছাড়াও ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরের জন্য মাননীয় প্রধানমন্ত্রী নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। আপনারা আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন শেখ হাসিনার জন্য দোয়া করবেন যেন দেশী-বিদেশী সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের ভোটে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় আসীন হতে পারেন।
সভা শুরুর আগে ২০০১ পরবর্তি সময়ে তজুমদ্দিন উপজেলায় বিএনপি-জামায়াত জোট সরকারের আমলের অত্যাচার ও নির্যাতনের একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।
তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার শুভ দেবনাথ এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান, ভোলা জেলা পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান বিপিএম, ভোলা জেলা সিভিল সার্জন কে.এম শফিকুজ্জামান, ভোলা জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন, তজুমদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন দুলাল, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফকরুল আলম জাহাঙ্গীর, সাধারন সম্পাদক আলহাজ্ব ফজলুল হক দেওয়ান, অফিসার ইনচার্জ তজুমদ্দিন মাকসুদুর রহমান মুরাদ, সহ-সভাপতি ও চাঁচড়া ইউপি চেয়ারম্যান আবু তাহের মিয়া, যুগ্ম-সাধারন সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মহিউদ্দিন পোদ্দার, কহিনুর বেগম শিলা, ইউপি চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক এ কে এম শহিদুল্লাহ কিরন, ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান মিশু, রাসেল মিয়া, নুরুন্নবী সিকদার সহ ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগ এবং সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network