১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মা ইলিশ সংরক্ষণ উপলক্ষে স্টেকহোল্ডারদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা।

আপডেট: অক্টোবর ৪, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

হিজলা প্রতিনিধি।। বরিশালের হিজলা উপজেলায় মা ইলিশ রক্ষা ও সংরক্ষণ উপলক্ষে স্টেকহোল্ডারদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৪ অক্টোবর সকাল ১১ টায় উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত সবাই সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সুদীপ্ত সিংহ।

সভা শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা এম এম পারভেজ।

প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন ঢালী, সরকারি কমিশনার (ভূমি) মুসতাহসিন তাসমিম রহমান অনিদ্র, হিজলা থানা অফিসার ইনচার্জ জুবাইর আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলতাব হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, বড়জালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন হাওলাদার, হিজলা গৌরবদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম মিলন, বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান, কোস্টগার্ড ও নৌ পুলিশ প্রতিনিধি, উপজেলা জাতীয় মৎস্যজীবী সমিতির সভাপতি মোঃ জাকির হোসেন সিকদার, হিজলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সুমনুর রহমান সোহাগ, হিজলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নুর নবী, রিপোর্টার্স ইউনিটির ভারপ্রাপ্ত সভাপতি মিলন সরদার সহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সদর বড়জালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন হাওলাদার তার বক্তব্যে বলেন আইন আছে প্রয়োগ নেই যার কারণে এ সকল অভিযান লক্ষস্থানে পৌঁছানো যায় না। তিনি আরো বলেন ইলিশ প্রজনন মৌসুমে সংশ্লিষ্ট সকলকে ঐক্যবদ্ধভাবে অভিযান পরিচালনা করলে জেলেরা নদীতে নামতে পারবে না।

উপজেলা নির্বাহী অফিসার সুদীপ্ত সিংহ তার বক্তব্যে মা ইলিশ সংরক্ষণে সকল ধরনের প্রস্তুতি নেয়ার জন্য মৎস্য দপ্তর সহ সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ প্রদান করেন। তিনি আরো বলেন অভিযানের ২২ দিন নদীতে কোন জেলে থাকতে পারবেনা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network