১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

যশোরের বসুন্দিয়ায় এমপি রনজিত রায় এর নেতৃত্বে অবরোধ বিরোধী মিছিল

আপডেট: অক্টোবর ৩১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

আবু তাহের, নিজস্ব প্রতিনিধি:
যশোর সদর উপজেলার বসুন্দিয়ায় ৩১ আক্টোবর মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় দেশব্যাপী বিরোধী দলের অবরোধ বিরোধি মিছিলে ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃত্ব দেন যশোর-৪ আসনের সাংসদ বাবু রনজিত কুমার রায়।
বিএনপি-জামায়াত জোটের ডাকা ৩দিনের অবরোধের প্রথম দিন সকাল থেকেই রাজপথে সোচ্চার ছিল বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সরকারি দলের অংগসংগঠনের নেতা কর্মীরা। বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অহেদুর রহমানের উপস্থিতিতে সরগরম ছিল বসুন্দিয়া মোড় ও পার্শবর্তি এলাকা সকাল সাড়ে ৯ টায় যশোর-৪ আসনের সাংসদ বাবু রনজিত কুমার রায় এর নেতৃত্বে, বিএনপি-জামাতের হরতাল-অবরোধ অগ্নিসংযোগ ও হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল যশোর-খেুলনা মহাসড়ক ও বসুন্দিয়া মোড় বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করা হয়।এর পর অবস্থান কর্মসূচির ঘোষনা দেওয়া হয়। এসময় এমপি রনজিত রায় বলেন বিএনপি-জামাতের সহিংস রাজনীতির কাছে দেশের খেটে খাওয়া মানুষ আজ বিপর্যস্ত। জালাও-পোড়াও আন্দলোনের মাধ্যমে দেশকে তারা সব শ্রেণি পেশার মানুষের জান ও মালের ব্যাপক ক্ষয়-ক্ষতি করছে।ভোটের মাধ্যমে আবারও শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় এনে এদেশের উন্নয়ন ও সম্মৃদ্ধির ধারা অব্যাহত রাখতে হবে।তিনি আরও বলেন অবস্থান কর্মসূচির মাধ্যমে আপনারা সকলের জান-মালের পাহারা দিন। যেন তারা কারও কোন ক্সতি করতে না পারে।এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাবিবুল আহসান বাবলু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আজিজুর রহমান, ০৪নং ওয়ার্ড সদস্য মোঃ আতিয়ার রহমান খান, ০২নং ওয়ার্ড সদস্য শওকত জাহান সুপ্ত, ০২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সুমন হোসেন, আওয়ামীলীগ নেতা মোঃ নজরুল ইসলাম, আব্দুল বারী, শেখ ফারুক হোসেন মোঃ ইকবল খান, যুবলীগ নেতা মোঃ সিরাজুল ইসলাম, হাসিব আহম্মেদ ইমন, মোঃ নোমান, ইকরাম গাজী, রোমেল খান, ছাত্রলীগ নেতা আলমগীর হোসেন, সাকিব খান সহ বিভিন্ন ওয়ার্ড এর আওয়ামীলীগ ও অংগ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network