১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গলাচিপায় বিভিন্ন শ্রমজীবীদের মে দিবসে সমাবেশ ও আলোচনা

আপডেট: মে ২, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা পটুয়াখালী,প্রতিনিধি

১’লা মে আন্তর্জাতিক শ্রমীক দিবসে গলাচিপা উপজেলা সদরে, বিভিন্ন শ্রমীক সংগঠন, জাতীয় শ্রমীক লীগ ও শ্রমীক ইউনিয়নের শত শত নারী পুরুষ শ্রমীকেরা বুধবার শ্রমীকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায়, গলাচিপা পৌর মঞ্চে জাতির জনক শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে মাল্যদান করে শ্রদ্ধা প্রদর্শন শেষে, সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সমাবেশে জাতীয় শ্রমীক লীগের গলাচিপা উপজেলা শাখার সভাপতি মোঃ ইব্রাহীম দফাদার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আল আমিন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গলাচিপা উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী মোঃ মুজিবুর রহমান প্যাদা,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সরদার মু. শাহ আলম। সাংগঠনিক সম্পাদক তপন কুমার বিশ্বাস, দপ্তর সম্পাদক সমীর দেবনাথ প্রমুখ।
সমাবেশ স্থলে বিভিন্ন শ্রমীক সংগঠন ব্যানার নিয়ে তাদের ন্যায্য অধিকার’ প্রতিষ্ঠায় বিভিন্ন দাবী উপস্থাপন করে, দেশের উন্নয়ন অগ্রযাত্রায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের প্রতি সমর্থন জানিয়ে বিভিন্ন শ্লোগান দেয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network