৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আ:লীগ অফিসের আঙিনায় ককটেল বিস্ফোরণ পেট্রোলবোমাসহ ককটেল উদ্ধার

আপডেট: নভেম্বর ১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলাধীন চিকনিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ অফিসের সম্মুখে ককটেল বিস্ফোরণ করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৩১ অক্টোবর) রাত অনুমান সাড়ে এগারোটার দিকে চিকনিকান্দি ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ চিকনিকান্দি বাজারে এ ঘটনা ঘটে। জানা যায়, ঘটনার সময় চিকনিকান্দি বাজার সংলগ্ন মন্দিরে ধর্মীয় অনুষ্ঠান চলছিলো। বেশক’জন দুর্বৃত্ত আকস্মিকভাবে বাজারে ঢুকে দুটি ককটেল বিস্ফোরণ করে। বিকট শব্দে এলাকার বাসিন্দারা আতংকিত হয়ে এদিক সেদিক ছোটাছুটি করে। বাজারের নৈশপ্রহরীর ডাক চিৎকার ও হুড়োহুড়ি দেখে সন্ত্রাসীরা সাথে থাকা ককটেল ও পেট্রোল বোমা রেখে পালিয়ে যায়। এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ৪টি অবিস্ফোরিত ককটেল ও ৪ অবিস্ফোরিত পেট্রোল বোমা উদ্ধার করেছে। এ ঘটনায় গলাচিপা থানায় বিস্ফোরক দ্রব্যাদি আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নাম্বার ০১ এঘটনায় করেন সহকারী পুলিশ সুপার (গলাচিপা সার্কেল) ও গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন।
এ ব্যাপারে গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, ককটেল বিস্ফোরণের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চিকনিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ অফিসের সামনে পাকা রাস্তার পাশ থেকে লাল কসটেপ মোড়ানো চারটি ককটেল ও চারটি পেট্রোল বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করে। এ বিষয় গলাচিপা থানায় একটি মামলা রুজু করা হয়েছে, মামলা নম্বর ০১ । আসামী গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network