১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নোয়াখালীতে অন্যায়ভাবে নোয়াখালী জেলা জামায়াতের সেক্রেটারী গ্রেপ্তার।

আপডেট: নভেম্বর ৮, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

নোয়াখালী প্রতিনিধি
অন্যায়ভাবে, নোয়াখালী জেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা নিজাম উদ্দিন ফারুককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৮ নভেম্বর) সকাল সোয়া ৯টার দিকে নোয়াখালী পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের ইসলামিয়া রোডের নিজ বাসা থেকে তাকে সুধারাম মডেল থানার পুলিশ গ্রেপ্তার করে।

গ্রেপ্তার নিজাম উদ্দিন ফারুক জেলার কবিরহাট উপজেলার রামেশ্বপুর এলাকার আবদুল ওয়াদুদের ছেলে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জামায়াত নেতাকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে ওনি দাবি করেন , বেগমগঞ্জ থানার একটি নাশকতার মামলায় তাকে পুলিশ গ্রেপ্তার করে। পুলিশ আরো দাবি করেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। বুধবার বিকেলের দিকে তাকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

সাধারন জনগণ বলেন -সম্পূর্ণ অন্যায় ভাবে ওনাকে গ্রেপ্তার করা হয়েছে। ফ্যাসিস্ট সরকারের এজেন্টা বাস্তবায়ন করার জন্য সারা দেশে জামাত এবং শিবিরের নেতা কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার শুরু করেছে পুলিশ লীগ। এর তীব্র নিন্দা ও নিঃশর্তে মুক্তি চেয়েছে সাধারণ জনগণ।

নোয়াখালী জেলা আমির ও কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ইসহাক খন্দকার বলেন, সকাল সোয়া ১০টার দিকে জেলা জামায়াতের সেক্রেটারী ফারুককে পুলিশ তার বাসা থেকে তুলে নিয়ে যায়। তার বিরুদ্ধে যে সব মামলা রয়েছে তিনি সব মামলায় জামিনে রয়েছে। তিনি অভিযোগ করে বলেন, ঊনাকে ধরার কোনো কারণ নেই। আমাদের রাজনীতি করার অধিকার আছে। সরকার অন্যায় ভাবে আমাদের ওপর হয়রানি চালাচ্ছে ও গ্রেপ্তার করছে এবং আমােদের রাজনৈতিক অধিকার হরণ করছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network