১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বোরহানউদ্দিনে এলজিইডির ৩৮ কোটি টাকার বিভিন্ন প্রকল্প উদ্বোধন করলেন এমপি মুকুল

আপডেট: নভেম্বর ৯, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা:
ভোলার বোরহানউদ্দিনে এলজিইডি বাস্তবায়িত ৩৮ কোটি ১১ লাখ টাকার ২৪ টি প্রকল্প উদ্বোধন, কৃষি প্রণোদনা বিতরণ ও মৎস্য উপকরণ বিতরণ করা হয়েছে।
৯ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় বোরহানউদ্দিন উপজেলা পরিষদ মিলনায়তনে প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ভোলা ২ আসনের এমপি আলী আজম মুকুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রকল্প ও বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।
উপজেলা প্রকৌশলী মো. মাইদুল ইসলাম জানান, উপজেলায় এলজিইডি বাস্তবায়িত ২৪ টি প্রকল্প উদ্বোধন করা হয়েছে। ওই বাস্তবায়িত প্রকল্প ব্যয় হয়েছে ৩৮ কোটি ১১ লাখ টাকা। আজ থেকে সংশ্লিষ্ট এলাকার জনগন এর সুফল ভোগ করবেন।
উপজেলা কৃষি কর্মকর্তা গোবিন্দ মন্ডল জানান, উপজেলার ৩ হাজার ৯৫০ জন কৃষকের মাঝে রবি শস্যের জন্য বিভিন্ন ফসলের বীজ ও সার বিতরণ করা হয়েছে।
এছাড়া সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উপজেলা পরিচলন ও উন্নয়ন প্রকল্পের আওতায় ৪৮ লাখ ৭০ হাজার ৫০০ টাকা ব্যয়ে উপজেলার বিভিন্ন স্কুল ও সমমানের প্রতিষ্ঠানে ৫৭০ জোড়া টেবিল বিতরণ করা হয়। একই সময় ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় উপজেলার ৯০ টি জেলে পরিবারের হাতে বৈধ মাছ
ধরা উপকরণ বিতরণ করা হয়েছে।
বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান-উজ্জামানের সভাপতিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এমপি।
এসময় উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পৌর মেয়র মো. রফিকুল ইসলাম,উপজেলা প্রকৌশলী মো. মাইদুল ইসলাম খান,কৃষি কর্মকর্তা গোবিন্দ মন্ডল,উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ,উপজেলা মৎস্য কর্মকতা মনোজ কুমার সাহা,সামুদ্রিক মৎস্য কর্মকতা মিজানুর রহমান প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network