১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে বিএনপি’র ৩৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আপডেট: নভেম্বর ১০, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ বিএনপি’র দেওয়া অবরোধ কর্মসূচীর সমর্থনে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার বাটাজোর এলাকায় কাভার্ড ভ্যান পোড়ানোর ঘটনায় দায়েরকৃত মামলায় তিন থানার (গৌরনদী, বাবুগঞ্জ ও বিমানবন্দর) ৩৫ জন বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। শুক্রবার সকালে বাটাজোর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রেমন তালুকদার কালু বাদী হয়ে মামলাটি করেন।
মামলার উল্লেখযোগ্য আসামীরা হলো- গৌরনদী উপজেলার বিএনপি’র আহবায়ক সরোয়ার আলম বিপ্লব, সদস্য সচিব জহির সাজ্জাদ হান্নান, পৌর বিএনপি’র আহবায়ক জাকির হোসেন শরীফ, সদস্য সচিব ফরিদ মিয়া, সিনিয়র যুগ্ন আহবায়ক বদিউজ্জামান মিন্টু, বরিশাল জেলা উত্তর বিএনপি’র সদস্য সচিব মুকুল হোসেন খান, উপজেলা যুবদলের আহবায়ক মনির হাওলাদার, সদস্য সচিব মনির আকন, উপজেলা ছাত্রদলের আহবায়ক রুবেল গোমস্তা, সদস্য সচিব আল আমিন মোল্লাসহ বিএনপি ও তার সহযোগী সংগঠনের ৩৫ জন নেতাকর্মী।
এবিষয়ে উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন আহবায়ক বদিউজ্জামান মিন্টু জানান, অগ্নি সংযোগের সাথে বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীদের কোন সংশ্লিষ্টতা নেই। নির্বাচনের সময় যাতে বিএনপি নেতারা এলাকায় না থাকতে পারে সেজন্য মিথ্যে মামলা দায়ের করা হয়েছে। এ বিষয়ে গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন বলেন, ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network