১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আগৈলঝাড়ায় আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আপডেট: নভেম্বর ১১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি : জমকালো আয়োজনের মধ্যদিয়ে বরিশালের আগৈলঝাড়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা পালিত হয়েছে।
দিবসটি পালন উপলক্ষে শনিবার সকালে সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে জাতীয় পতাকা এবং সাংগঠনিক পতাকা উত্তোলন, জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শহীদ আবদুর রব সেরনিয়াবাত ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি’র প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে নীরবতা পালন শেষে সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ মাঠ থেকে প্রতিষ্ঠা বার্ষিকীর বর্নাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ভেগাই হালদার পাবলিক একাডেমী মাঠে পায়রা ও বেলুন উড়িয়ে প্রধান অতিথি হিসেবে প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন বরিশাল জেলা আওয়ামী লীগৈর নির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ।
পরে উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতির পিতার দৌহিত্র সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ।
উপজেলা যুবলীগ সহ-সভাপতি আবদুল্লাহ লিটনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জসীম সরদার, আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস. বাগধা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান হাওলাদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম তালুকদার, সাংগঠনিক সম্পাদক রাসেল হাওলাদার,
রাজিহার ইউনিয়ন যুবলীগের সভাপতি জগদীশ ভক্ত প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network