১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে নানা কর্মসূচীর মধ্যে গিয়ে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আপডেট: নভেম্বর ১১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

আজ শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সামাধি সৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় জেলা ও টুঙ্গিপাড়া উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোজানাতে অংশ নেন তারা।

পরে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ কায্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান। জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জিএম সাহাব উদ্দিন আযম, জেলা যুবলীগের সাধারন সম্পাদক এম বি সাইফ, সাংগঠনিক সম্পাদক সাহাবুদ্দিন হিটু, সদর উপজেলা যুবলীগের সভাপতি জাহেদ মাহমুদ বাপ্পী বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে কেক কাটা হয়। এসময় এতে অপরকে কেক খাইয়ে দেন নেতাকর্মীরা।

আলোচনা সভায় যু্বলীগের ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরে বক্তারা, আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে মাঠ পয্যায়ে কাজ করার জন্য নেতার্মীদের প্রতি আহবান জানান। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network