১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে নৈশ কোচে ডাকাতি, মোবাইল ও নগদ টাকা লুট

আপডেট: নভেম্বর ১১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জে একটি নৈশ বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় অস্ত্রের মুখে যাত্রীদের জিম্মি করে মালামাল ও নগদ অর্থ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

শুক্রবার (১০ নভেম্বর) রাতে ছেড়ে আসা ফাল্গুনী পরিবহনের বাসে এ ডাকাতির ঘটনা ঘটে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আশ্রাফুল আলম ডাকাতির বিষয়টি নিশ্চিত করেছেন।

যাত্রীরা জানান, শুক্রবার (১০ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা থেকে খুলনার উদ্দেশ্যে ফাল্গুনী পরিবহনের একটি বাস (ঢাকা-মেট্রো-ব-১৫-৯৭৫৩) ছেড়ে আসে।

এ সময় বাসটি ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর জেলার নগরকান্দা এলাকায় পৌঁছালে একদল ডাকাত দেশীয় অস্ত্রের মুখে বাসের চালক, হেলপার ও যাত্রীদের জিম্মি করে ফেলে। পরে বাসের ১২/১৩ জন যাত্রীর কাছ থেকে তাদের কাছে থাকা মোবাইল ফোন ও নগদ টাকা পয়সা নিয়ে মুকসুদপুর উপজেলার দাশেরহাট এলাকায় নেমে পালিয়ে যায়।

এ ব্যাপারে মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আশ্রাফুল আলম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে যাত্রীদেরকে তাদের গন্তব্যে পাঠানোর ব্যবস্থা করি। আমরা বাসের চালক ও হেলপারকে জিজ্ঞাসাবাদ করেছি। তবে এ ঘটনার সাথে তাদের সম্পৃত্ততার প্রমান না পাওয়ায় ছেড়ে দেয়া হয়েছে।

তিনি আরো জানান, ডাকাত দলে ৭জন সদস্য ছিল বলে যাত্রীদের কাছ থেকে জানা গেছে। ডাকাতদেরকে ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি। তবে রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network