১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে বাসের চাপায় নারী নিহত, সড়ক অবরোধ

আপডেট: নভেম্বর ১১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ষ্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জে বাসের চাপায় চঞ্চলা মজুমদার (৫০) নামে এক নারী নিহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের ভেন্নাবাড়ীতে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে রেখেছে বিক্ষুব্ধ জনতা।

আজ শনিবার (১১ নভেম্বর) বিকাল সাড়ে ৫টায় গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের সদর উপজেলার ভেন্নাবাড়ীতে এ দূর্ঘটনা ঘটে।

বৌলতলী পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত চঞ্চলা মজুমদার গোপালগঞ্জ সদর উপজেলার ভেন্নাবাড়ী গ্রামের অরুন মজুমদারের স্ত্রী।

পরিদর্শক আমিনুল ইসলাম জানান, সদর উপজেলার ভেন্নাবাড়ীতে গোপালগঞ্জ-টেকেরহাট সড়ক পার হচ্ছিলেন চঞ্চলা। এ সময় গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা টেকেরহাটগামী একটি লোকাল বাস চঞ্চলাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ জনতা গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের ভেন্নাবাড়ীতে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে রাখে।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে অবরোধ তুলে দেয়ার চেষ্ঠা চালায়। চালায়। কিন্তু বিক্ষুব্ধ জনতা এ রিপোর্ট লেখা পযর্ন্ত ওই সড়ক অবরোধ করে রেখেছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network