১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাকেরগঞ্জে রঙ্গশ্রী ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট অভিযোগ।

আপডেট: নভেম্বর ১১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

বাকেরগঞ্জ প্রতিনিধি ঃ
বাকেরগঞ্জে রঙ্গশ্রী ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের মেম্বর খান মোহাম্মদ মোস্তফার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট অভিযোগ দায়ের করেন, রঙ্গশ্রী ইউনিয়নের দাওকাঠী গ্রামের আশ্রয়ন কেন্দ্রের ৩২ নম্বর ঘরে বসবাস করা জান্নাতুল ফেরদৌসী নামে এক নারী।
থানা অভিযোগ সূত্রে জানা যায় দাওকাঠী আশ্রয়ন কেন্দ্রে স্বামী পরিত্যাক্তার উপর ইউপি সদস্য গোলাম মোস্তফা হামলা ও মারধর করেছে। এ ঘটনায় আহত মোসাঃ জান্নাতুল ফেরদৌসী বাকেরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

কিন্তু সরেজমিনে দেখা যায় আশ্রয়ন কেন্দ্রের বসবাস করা নারী জান্নাতি আশ্রয়নের বসবাস করা সকল ছেলে মেয়েদের অবসর সময়ে খেলার মাঠের মধ্যখানে কিছু গাছ লাগান, যে গাছগুলোর জন্য আশ্রয়ন কেন্দ্রের সকল ছেলে মেয়েদের খেলাধুলা ও চলাচলের জন্য বিগ্ন ঘটে, চলাচলের রাস্তা ও খেলার মাঠে গাছ লাগানো সম্পর্কে ইউপি সদস্য মোস্তফা জান্নাতি কে জিঙ্গেস করলে আশ্রয়ন কেন্দ্রে বসবাস করা নারী জান্নাতুল ফেরদৌসী স্হানীয় মেম্বর মোস্তফা কে উচ্চভাচ্চ ভাবে গালাগালি করে, মেম্বর মোস্তফা জান্নাতি কে অকাট্য ভাষায় গালাগালি করতে নিষেধ করলে জান্নাতি না শুনে তারপরও উচ্চবাচ্য ভাবে অকথ্য ভাষায় মেম্বর কে গালাগালি করতে থাকেন। তারেই জের ধরে ইউপি সদস্য মোস্তফার সাথে এক পর্যায়ে কথা-কাটাকাটি হয় এবং পাশে থাকা আশ্রয়ন কেন্দ্রে বসবাস করা অন্য সদস্যরা মেম্বার এবং জান্নাতি কে যার যার গন্তব্যে যাওয়ার অনুরোধ করলে উভয়ই চলে যায়।
আশ্রয়ন কেন্দ্রে বসবাস করা একাধিক সদস্যদের সাথে কথা বললে তারা জানান আশ্রয়ন কেন্দ্রে গাছ লাগানো কে কেন্দ্র করে কোন মারামারি ঘটনা ঘটেনি। আশ্রয়ন কেন্দ্রে ছেলে মেয়েদের অবসর সময়ে খেলা ধুলার মাঠে গাছ লাগানো কে কেন্দ্র করে স্হানীয় মেম্বর মোস্তফা ও আশ্রয়ন কেন্দ্রে বসবাস করা জান্নাতুল ফেরদৌসীর সাথে তর্কবিতর্ক হয় এখানে কোন ধরনের মারামারির ঘটনা ঘটেনি।
এ বিষয় ইউপি সদস্য মোস্তফার কাছে জানতে চাইলে তিনি বলেন আশ্রয়ন কেন্দ্রে বসবাসরত ছেলে মেয়েদের অবসর সময়ে খেলাধুলা করার মাঠে গাছ লাগান বিষয় নিয়ে জান্নাতির সাথে কথা কাটাকাটি হয়, মারধরের কোন ঘটনা ঘটেনি।
এ বিষয় থানা অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান জানান এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ পেয়েছি এস আই রিয়াজ সরেজমিনে ঘটনা তদন্ত করেছে। তদন্তে ঘটনার সত্যতার উপর নির্ভর করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network