১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

লালমোহনে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

আপডেট: নভেম্বর ১১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা:
ভোলা ৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেন,মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা আমাকে চতুর্থ বারের মতো নৌকা প্রতীকে মনোনীত করবেন এ কথা শুনেই ভয়ে ভোলা ৩ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান অবসর প্রাপ্ত সেনা কর্মকতা মেজর হাফিজ উদ্দিন রাজনীতি থেকে অবসর গ্রহণের ঘোষনা দিয়েছেন।
শনিবার ১১ নভেম্বর লালমোহন উপজেলায় বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাস, জ্বালাও পোড়াও, নৈরাজ্য সৃষ্টি, ষড়যন্ত্র ও ভোটাধিকার হরণের পায়তারার প্রতিবাদে এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন এমপি শাওন।
এসময় সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন আরো বলেন,খেলা শুরু হওয়ার আগেই ভয়ে মাঠ ছেড়ে পালাইছে বিএনপি,খেলবো কার সাথে খেলোয়াড়তো নাই।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষকে অর্থনৈতিক মুক্তি এনে দিয়েছেন। গত ১৫ বছর দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। কিন্তু বিএনপি দেশেরে এ উন্নয়ন সহ্য করতে পারে না। তাই বিএনপি জোট বিদেশি প্রভুদের উপর নির্ভর করে আবারো আগুন সন্ত্রাসে লিপ্ত হয়েছে।
তিনি বলেন,এ বাংলাদেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীন হয়েছে। দেশের মানুষের বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ও উন্নয়নের প্রতীক নৌকার প্রতি পূর্ণ আস্থা রয়েছে। তাই শান্তি বিনষ্টকারীদের কোন ছাড় দেয়া হবে না। বাংলার জনগণকে সাথে নিয়ে তাদের প্রতিহত করা হবে।
সমাবেশে আরো বক্তব্য রাখেন,লালমোন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার,তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, তজুমদ্দিন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, লালমোহন উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি আক্তার হোসেন প্রমুখ।
উল্লেখ্য যে কয়েকদিন আগে সংবাদ সম্মেলন ডেকে শিগগিরই রাজনীতি থেকে অবসর নেয়ার ঘোষণা দিয়েছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদ। একই সাথে তাকে ঘিরে নতুন দল গঠনের যে গুঞ্জন রয়েছে তাও নাকচ করে দিয়েছেন।
অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা হাফিজ উদ্দিন আহমেদ সংবাদ সম্মেলনে বলেছেন, ‘আমি ৩১ বছর বিএনপির রাজনীতি করছি, ৩১ বছর একটানাভাবে এই দলের সাথে সংশ্লিষ্ট রয়েছি। এখন আমি অসুস্থ। আমি শিগগিরই বিদেশে যাবো। আগামী নির্বাচনেও অংশগ্রহণ করা হয়তোবা আমার পক্ষে সম্ভব হবে না।’ ‘রাজনীতি করার সেই শারীরিক সামর্থ্য আমার নেই। শিগগিরই অবসর গ্রহণ করব। আমার এলাকাবাসীর মতামত নিয়ে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করব।’ মেজর হাফিজ বলেন, ‘শারীরিক অসুস্থতার কারণে আমি রাজনীতি থেকে নিষ্ক্রিয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network