১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে অবরোধ বিরোধী মহড়া

আপডেট: নভেম্বর ১২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ চতুর্থবারের মত বিএনপি’র ডাকা অবরোধ কর্মসূচীর প্রথমদিন মহাসড়কে যান চলাচল নির্বিগ্ন রাখতে অবরোধ বিরোধী মোটরসাইকেল মহড়া অনুষ্ঠিত হয়েছে।
রোববার দুপুরে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার বাটাজোর-টরকী বাসষ্ট্যান্ড পর্যন্ত মহড়া চালায় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। পরে মাহিলাড়া বাসষ্ট্যানস্থ ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ের সামনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন কবিরাজের সভাপতিত্বে বিক্ষোভ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সৈকত গুহ পিকলু, পৌর যুবলীগের সহসভাপতি ফরহাদ হোসেন, পৌর কাউন্সিলর আল-আমিন হাওলাদার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম মৃধা, যুবলীগ নেতা সলিল গুহ পিন্টু, রাশেদ হাওলাদার, শাহাদাত হাওলাদার, ছাত্রলীগ নেতা রাসেদুল ইসলাম সঙ্গীত সহ অন্যান্যরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network