১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সাংবাদিকদের সংগঠন রংপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি রাজু, সম্পাদক মাজহার

আপডেট: নভেম্বর ১২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

রিয়াজুল হক সাগর,রংপুর প্রতিনিধি:

প্রগতিশীল সাংবাদিকদের সংগঠন রংপুর রিপোর্টার্স ক্লাবের ২০২৩-২৫ মেয়াদে ইনডিপেনডেন্ট টেলিভিশন ও কালের কণ্ঠের রংপুর ব্যুরো প্রধান নজরুল ইসলাম রাজু সভাপতি এবং যমুনা টেলিভিশনের স্টাফ করেসপনডেন্ট সরকার মাজহারুল মান্নান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
শনিবার ( ১১ নভেম্বর ২৩) দুপুর ১টায় ক্লাব মিলনায়তনে ( কৈলাশরঞ্জণ শপিং কমপ্লেক্সের দ্বিতীয় তলা) দ্বি-বার্ষিক সাধারণ সভায় তারা নির্বাচিত হন।
কমিটির অন্যান্য নির্বাচিতরা হলেন: সিনিয়র সহ-সভাপতি দৈনিক আখিরার সম্পাদক ও প্রকাশক মাছুদ-উ-রহমান মিলু, সহ-সভাপতি পদে দৈনিক নতুন স্বপ্নের সম্পাদক ও প্রকাশক আব্দুল আজিজ চৌধুরী সাঈদ ও দৈনিক ইত্তেফাকের স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা আনছারী, যুগ্ম সাধারণ সম্পাদক নিউজ২৪ ও ডেইলি নিউ এজের ব্যুরো প্রধান এবং সাপ্তাহিক রংপুর সংবাদের সম্পাদক ও প্রকাশক রেজাউল করিম মানিক, কোষাধ্যক্ষ এশিয়ান টেলিভিশনের রংপুর ব্যুরো প্রধান বাদশাহ ওসমানী, সাংগঠনিক সম্পাদক চ্যানেল২৪ এর স্টাফ রিপোর্টার ফকরুল শাহীন, গবেষণা ও তথ্য বিষয়ক সম্পাদক সময় টেলিভিশনের রিপোর্টার রেদওয়ান হিমেল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ডেইলি অবজারভারের রংপুর প্রতিনিধি লাবনী ইয়াসমিন লুনী, প্রচার সম্পাদক নাগরিক টিভির রংপুর প্রতিনিধি ফাহাদ হোসেন সাহস, ক্রীড়া সম্পাদক পদে আজকের বিজনেস বাংলাদেশের রংপুর জেলা প্রতিনিধি আনজু মনোয়ারা রেখা মনি নির্বাচিত হন।
এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে মোহনা টেলিভিশনের রংপুর বিভাগীয় প্রতিনিধি শফিউল করিম শফিক, বাংলা টিভির রংপুর বিভাগীয় প্রতিনিধি রাফাত হোসেন বাঁধন, দৈনিক খবরপত্রের রংপুর প্রতিনিধি নুর হাসান চান, সোনালী নিউজের রংপুর ব্যুরো প্রধান একেএম সুমন এবং দাবানলের স্টাফ রিপোর্টার মেজবাহুল মোকাররবীন হিমেল নির্বাচিত হন।
দ্বি-বার্ষিক সাধারণ সভা শেষে উপস্থিত সাধারণ সদস্যদের অংশগ্রহণে নির্বাচনের মাধ্যমে এই কমিটি গঠিত হয়। আগামী ২ বছরের জন্য এই কমিটি তাদের কার্যক্রম পরিচালনা করবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network