২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে বৃহত্তর ঢাকা সমিতির সাঃ সম্পাদক পদে রনির প্রার্থীতা ঘোষনা

আপডেট: নভেম্বর ১৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
বৃহত্তর ঢাকা সমিতি ইতালির গঠনকল্পে ইতালিস্হ মুন্সিগঞ্জ বিক্রমপুর বাসী ও সমিতির পক্ষ থেকে ঢাকা সমিতির আসন্ন নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে সাহাদাত হোসেন রনি’র প্রার্থীতা ঘোষণা ও মতবিনিময় সভার আয়োজন করেছে মুন্সিগঞ্জ বিক্রমপুর সমিতি ইতালি।
ইতালির রাজধানীর রোমে বৃহস্পতিবার সন্ধ্যায় সুন্দরবন রেস্টুরেন্টর হলরুমে এই প্রার্থীতা ঘোষণা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।
এতে নুরে আলম সিদ্দিকী বাচ্চুর সভাপতিত্বে এবং এলিন আমাদের মিঠুর ও আমিনুল ইসলামের যৌথ সঞ্চালনায় বৃহত্তর ঢাকা সমিতি ইতালির গঠনকল্পে ইতালিস্থ মুন্সিগঞ্জ বিক্রমপুর বাসী ও সমিতির পক্ষ থেকে ঢাকা সমিতির আসন্ন নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে সাহাদাত হোসেন রনি’র প্রার্থীতা ঘোষণা করা হয়।
এসময় প্রার্থিতা ঘোষণ ও মতবিনিময় উপলক্ষে অনুষ্ঠানে মুন্সিগঞ্জ বিক্রমপুর সমিতি সহ বিক্রমপুর বাসীদের এক মিলন মেলায় পরিণত হয়। উপদেষ্টা হাবীব চৌধুরী সহ উপদেষ্টা জামাল মুক্তার, জহিরুল ইসলাম, আনোয়ার হোসেন বাদল, বৃহত্তর ঢাকার সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জোবায়ের আহমেদ রিপন, মুন্সিগঞ্জ বিক্রযপুর সমিতির সভাপতি দেলোয়ার হোসেন, বৃহত্তর ঢাকা যুব পরিষদের সাধারণ সম্পাদক মাহে আলম শ্যামল সহ উম্মে হানি চৌধুরী, হাবিবুর রহমান নাজমুল, শাহিন বেপারী,রিটন, সোহেল, জামিল, তারিক হাসান, খোকন,জসিম উদ্দিন, শরিফ বাইক, শেখ আব্দুর রব, মুস্তাক লাকুরিয়া এছাড়াও সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন মনিরুজ্জামান মনির,রিয়াজ হোসেন, লাবণ্য চৌধুরী, আমির হোসেন লিটন,
শেষে নৈশ ভোজের আনন্দঘন অনুষ্ঠানের মাধ্যমে মিলন মেলার এই অনুষ্ঠানটি সমাপ্তি হয়

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network