২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

অবৈধ তফসিল বাতিল করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই আগামী নির্বাচনের দাবি করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ভেনিস শাখার নেতাকর্মীরা।

আপডেট: নভেম্বর ২১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালির ভেনিসে জাতীয়তাবাদী যুবদল ভেনিস শাখার আয়োজনে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় একটি হলরুমে সংগঠনের সভাপতি মোহাম্মদ আকবর খান এর সভাপতিত্ত্বে সাধারণ সম্পাদক মোঃ ফখরুল চৌধুরী ও যুগ্ম সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমানের যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেনিস বিএনপি’র ভারপ্রাপ্ত প্রধান উপদেষ্টা রফিকুজ্জামান ঠাকুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেনিস বিএনপি’র সাবেক প্রধান উপদেষ্টা জাহাঙ্গীর আলম, ভেনিস বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আরফান মিয়া মাস্টার, ইব্রাহিম সরদার, আবুল বাসার সরদার,শেখ আব্দুল জলিল,আব্দুল হালিম, সুমন চৌকিদার, তৌফিকুজ্জামান, আনোয়ার হোসাইন, ইউনুস আলি, সেলিম আহমেদ।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ভেনিস বিএনপি’র দপ্তর সম্পাদক শরীফ মৃধা।
বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দিপু নাসির, জসীমউদ্দীন, জাহাঙ্গীর আলম, মিন্টু বেপারী, মাসুদ রানাসহ আর ও অনেকে।
এ সময় আয়োজকরা অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সকল নেতা কর্মীদের ধন্যবাদ জানান এবং আগামী নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে দেওয়ার জন্য বর্তমান সরকারকে জোর দাবী জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network