৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আগামীকাল শুরু হচ্ছে রাবির জিয়া হলের আন্তঃকক্ষ ক্রীড়া প্রতিযোগিতা

আপডেট: নভেম্বর ২৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, রাবি:
রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শহীদ জিয়াউর রহমান হলে দুই দিনব্যাপী অন্তঃকক্ষ ক্রীড়া প্রতিযোগিতা শুরু আগামীকাল। শুক্রবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় সাড়ে ৬টায় খেলার উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে।

খেলায় ৬টি ইভেন্টে ১০৬জন শিক্ষার্থী অংশগ্রহণ করবে। ক্যারাম এককে ১৭ জন, ক্যারাম দ্বৈত ১৩জন, টেবিল টেনিস ৬ জন, টেবিল টেনিস দ্বৈত ৬, তাস ২৯জন ও দাবায় ৫ জন শিক্ষার্থী অংশ নিবেন। এতে চ্যাম্পিয়ন ও রানার্সআপ হিসেবে ১৮জন বিজয়ী শিক্ষার্থীকে পুরস্কার প্রদান করা হবে। এছাড়াও হলের সকল শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত থাকছে মোরগ লড়াই।

খেলার দ্বিতীয় দিন শনিবার (২৫ নভেম্বর) সাড়ে ৭টায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দিবেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. আসাবুল হক।

এ বিষয়ে জানতে চাইলে শহীদ জিয়াউর রহমান হলের প্রাধ্যক্ষ ড. সুজন সেন বলেন,
পড়াশোনার পাশাপাশি সুস্থ দেহ ও সুন্দর মনের বহিঃপ্রকাশের জন্য প্রয়োজন খেলাধুলা। শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় আগ্রহী করে তোলার জন্যই আমাদের হলে অন্ত:কক্ষ খেলার এ আয়োজন। আমাদের বিশ্ববিদ্যালয়ের ছেলেদের হলগুলোতে প্রায় দীর্ঘদিন যাবৎ কোনো খেলাধুলার আয়োজন করা হয়না। তাই আমরা প্রতিনিয়ত খেলাধুলা চালুর রাখা চেষ্টা করছি। এই ধারাবাহিকতা সামনের দিনগুলোতে অব্যহত থাকবে। খেলাধুলায় হলের শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করবে বলে আমি আশাবাদী।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network