৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বামনায় তথ্য প্রযুক্তির মাধ্যমে অবস্থান নির্ণয় করে দুর্ধর্ষ দুই ডাকাত গ্রেফতার

আপডেট: নভেম্বর ২৪, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার:
বরগুনার বামনা উপজেলার আন্তঃ ডাকাত দলের কুক্ষ্যাত দুই ডাকাতকে গ্রেফতার করেছে বামনা থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো বামনা উপজেলার ঢুষখালী গ্রামের আব্দুল কাদের ওরফে ধলু খাঁ এর পুত্র মোঃ বেল্লাল খাঁ (৩৩), সোনাখালী গ্রামের রত্তন খাঁ পুত্র মোঃ মিলন খাঁ (২৮)।

বামানা থানার অফিসার ইনচার্জ মোঃ মাইনুল ইসলাম শুক্রবার সকালে তার অফিস রুমে এ প্রেস কনফারেন্স এর মাধ্যমে জানান গত ২০ নভেম্বর বামনা উপজেলার পূর্ব বলইবুনিয়া গ্রামের মোঃ আবু হানিফ এর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। তখন স্হানীয় জনতা ঝালকাঠী জেলার কাঠালিয়া উপজেলার মহিষকান্দি গ্রামের মৃত সেকান্দার হাওলাদার পুত্র মোঃ আব্দুল মালেক (৫২) ডাকাতকে দেশীয় তৈরী শট গানসহ আটক করে পুলিশের হাতে সোর্পদ করে। ডাকাত মালেকের প্রাথমিক তথ্য মতে গ্রেফতারকৃত কুক্ষ্যাত ডাকাত বেল্লাল ও মিলন জড়িত আছে বলে তথ্য পাওয়া যায়। তখন থেকে প্রযুক্তির ব্যবহারের মাধ্যম তাদের অবস্হান নির্নয় করে গতকাল বৃহস্পতিবার ৩.৩০মি: বরিশাল বিশ্ববিদ্যালয় এলাকায় আত্নগোপনে থাকা অবস্থায় তাদেরকে গ্রেফতার করে বামনা থানা নিয়ে আসি এবং তাদের বিরুদ্ধে বামনা থানা সহ বিভিন্ন থানায় ডাকাতি ও অস্ত্র মামলা সহ ডজন খানেক মামলা রয়েছে। অধিকাংশ মামলায় তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরয়ানা রয়েছে। তারা বামনা এলাকার দুর্ধর্ষ ডাকাত নামে পরিচিত। তাদের বরগুনা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network