১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে ফ্যানের সাথে ঝুলছিলো যুবতীর লাশ

আপডেট: ডিসেম্বর ২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ বরিশালের গৌরনদী উপজেলার কমলাপুর গ্রাম থেকে মিম আক্তার (২০) নামের এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মিম ওই গ্রামের মিজান মৃধার মেয়ে।
নিহতের পিতা মিজান মৃধা জানান, শুক্রবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে পরিবারের সবার অজান্তে বসতঘরের নিজরুমে ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে মিম। তবে কি কারনে সে (মিম) গলায় ফাঁস দিয়েছে তা জানতে পারিনি।
তিনি আরও জানান, গত দুই বছর পূর্বে কালকিনি উপজেলার মোক্তারহাট গ্রামের রিপন মাতুব্বরের ছেলে শান্ত মাতুব্বরের সাথে বিয়ে হয়েছিলো মিমের। বিগত কয়েক মাস যাবত স্বামীর সাথে কলহের জেরধরে আমার (বাবার) বাড়িতে অবস্থান করছিলো মিম।
গৌরনদী মডেল থানার এসআই হৃদয় চাকলাদার জানান, খবরপেয়ে নিহতের লাশ রাতেই উদ্ধার করে শনিবার সকালে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে। এবিষয়ে প্রাথমিকভাবে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network