১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পৃথক অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আপডেট: ডিসেম্বর ২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ বরিশালের গৌরনদীতে পৃথক অভিযানে চারশ’ পিচ ইয়াবা সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের পর শনিবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত ) মো. মাজহারুল ইসলাম জানান, মাদক ক্রয়-বিক্রয়ে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে উপজেলার মাগুরা-মাদারীপুর গ্রাম থেকে ইদ্রিস হাওলাদারকে দুই’শ পিচ ইয়াবা সহ গ্রেপ্তার করা হয়। অপরদিকে শুক্রবার রাতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে গৌরনদী পৌরসভার ১নং ওয়ার্ডের অমর রায়ের বাড়ির সামনের রাস্তা থেকে সুন্দরদী গ্রামের খলিল ঘরামীর ছেলে শিমুল ঘরামী এবং একই গ্রামের শফিউল ইসলামের ছেলে মো. আলিফ ইসলামকে দুই’শ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার করে।
পলাতক আস
সাত পলাতক আসামী গ্রেপ্তার \ থানা পুলিশের পৃথক অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত সাত পলাতক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার সকালে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলা টিকাসার গ্রামের আলমগীর হোসেনের ছেলে আব্দুর রব, কমলাপুর গ্রামের হাবিব বেপারীর ছেলে বাদল বেপারী, বাকাই গ্রামের মৃত্যুঞ্জয় বালার ছেলে লিটন বালা, ভূরঘাটা বাদুরতলার লালচান হাওলাদারের ছেলে সুজন হাওলাদার, কমলাপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে রুবেল এবং পশ্চিম বেজহার গ্রামের জালাল সরদারের স্ত্রী শাহীনুর বেগম ও উত্তর পালরদী গ্রামের হাবিবুল্লহ মিয়ার ছেলে আতিকুর রহমান। গ্রেফতারকৃতরা সবাই ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী। শনিবার দুপুরে গৌরনদী মডেল থানার ওসি তদন্ত মাজহারুল ইসলাম তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network