১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে ছাগল চুরি করে পালানোর সময় গনপিটুনীতে যুবক নিহত

আপডেট: ডিসেম্বর ৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানীতে ছাগল চুরি করে পালানোর সময় গনপিটুনীতে সাইফুল মল্লিক নামে এক যুবক (১৭) নিহত হয়েছে। এ ঘটনায় ছাগল মালিক ওমর আলীকে আটক করেছে পুলিশ।

আজ রোববার (০৩ ডিসেম্বর) বিকেলে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পারুলিয়া ইউনিয়নের পদ্মবিলা গ্রামে এ ঘটনা ঘটে।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ফিরোজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত যুবক সাইফুল ইসলাম গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার মাছিয়ারা গ্রামের রোকনউদ্দিন মল্লিকের ছেলে।

ওসি ফিরোজ আলম জানান, নিহত ওই যুবক সাইফুল মল্লিক পদ্মবিলা গ্রামের ওমর আলীর ছাগল চুরি করে ইঞ্জিন চালিত ভ্যানগাড়িতে করে পালানোর চেষ্ঠা করে। এ সময় ছাগল মালিকের চিৎকার দিলে এলাকাবাসী ধাওয়া করলে দেওয়ানবাড়ী ব্রীজে ওঠার সময় ভ্যান নিয়ে উল্টে পড়ে যায়।

এসময় স্থানীয়রা চোর সাইফুল মল্লিককে ধরে গনধোলাই দিলে মারাত্ম আহত হয়। পরে তাকে উদ্ধার করে কাশিয়ানী ১০০-শড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

ওসি আরো জানান, এ ঘটনায় ছাগল মালিক ওমর আলীকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network