১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে নানা আয়োজনে প্রতিবন্ধী দিবস পালিত

আপডেট: ডিসেম্বর ৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে ৩২ তম আন্তর্জাতিক ও ২৫ তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে। জেলা প্রশাসন, সমাজ সেবা কার্যালয় ও প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র এ দিবসটি পালন করে।

“প্রতিবন্ধী ব্যক্তিদের সম্মিলিত অংশগ্রহণ-নিশ্চিত হবে এসডিজি অর্জন” এ প্রতিপাদ্য নিয়ে আজ রবিবার (০৩ ডিসেম্বর) বিকালে প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আজহারুল ইসলাম।

জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো: হারুন-উর-রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ জোবায়ের আহমেদসহ অনেকে বক্তব্য রাখেন।

আলোচনা সভাশেষে প্রতিবন্ধীদের উপকরণ ও সদর উপজেলা সমাজ সেবা কায্যালয় থেকে তিন জনকে ৩০ হাজার টাকা করে ও শহর সমাজ সেবা কায্যালয় থেকে ২ জনকে ৩৫ হাজার টাকা করে ৫টি চেকের অনুকুলে ১ লাখ ৬০ হাজার টাকা বিতরণ করেন অতিথিবৃন্দ। আলোচনা সভায় বক্তারা, প্রতিবন্ধীদের সুরক্ষা ও অধিকার নিশ্চিতে বিভিন্ন দিকনির্দেশনা তুলে ধরেন। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network