৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বোরহানউদ্দিনে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত সজীব হত্যা মামলার ফের ২ আসামী গ্রেফতার

আপডেট: জানুয়ারি ২৬, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা:
ভোলার বোরহানউদ্দিনে দেউলা ইউনিয়নে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে সজীব নামে এক যুবক হত্যা মামলার ৫ ও ৬ নম্বর আসামী মোঃ আলমগীর(৫০),মোঃ জাহিদ(১৯) কে গ্রেফতার করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ।
গ্রেফতারকৃত আলমগীর ও জাহিদ বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নের বড় পাতা গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।
বোরহানউদ্দিন থানা পুলিশ সুত্রে জানা গেছে,ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম এর নির্দেশে বোরহানউদ্দিন থানার ওসি মোহাম্মদ শাহীন ফকির এর তত্ত্ববধায়নে বোরহানউদ্দিন থানার এসআই সিজার হোসেনের নেতৃত্বে
গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ২৫ জানুয়ারি রাতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে চট্টগ্রাম এর পতেংগা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় এবং ২৬ জানুয়ারি সকালে আসামীদের চট্টগ্রাম থেকে বোরহানউদ্দিনে নিয়ে এসে দুপুরে ভোলা কোর্টে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য যে গত ১১ জানুয়ারি বৃহস্পতিবার বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নে সিগারেট খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে মো. সজীব (২৩) নামে এক যুবক নিহত হন।ওই ঘটনায় নিহত সজীবের বড় ভাই মোক্তার হোসেন ১০ নাম উল্লেখ করে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন সেই মামলার ৫ ও ৬ নম্বর আসামী আলমগীর ও জাহিদ।
বোরহানউদ্দিন থানার ওসি শাহীন ফকির বিপিএম বলেন,ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম মহোদয়ের নির্দেশে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে হত্যা মামলার ২আসামীকে কে অভিযান চালিয়ে চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে এবং ২৬ জানুয়ারি শুক্রবার দুপুরে ভোলা কোর্টে প্রেরণ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network