৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

চায়ের দোকানে ঢুকে পড়লো মোটর সাইকেল, ব্যবসায়ী নিহত

আপডেট: জানুয়ারি ২৭, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জের কোটালীপাড়ায় দ্রুতগামী মোটর সাইকেল চায়ের দোকানে ঢুকে পড়ে ফিরোজ চাঁদ (৫০) নামের এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরো ৫জন।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে গোপালগঞ্জ-পয়সারহাট সড়কের কোটালীপাড়া উপজেলার মনসাঁবাড়ী এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

কোটালীপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত গরু ব্যবসায়ী ফিরোজ চাঁদ আমতলী ইউনিয়নের চিত্রাপাড়া গ্রামের মৃত নেহাল উদ্দিন চাঁদের ছেলে।

কোটালীপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান জানান, গরু ব্যবসায়ী ফিরোজ চাঁদ স্থানীয় রিপন বেপারীর চায়ের দোকানে বসে চা খাচ্ছিল। এ সময় রনি হাজরা ও রবিউল মিয়া নামের দুই যুবক বেপরোয়াভাবে মোটর সাইকেল চালালে চায়ের দোকানের মধ্যে ঢুকে পড়ে। এ ঘটনায় মটর সাইকেল আরোহী রনি হাজরা (২০), রবিউল খান (১৮), গরু ব্যবসায়ী নুর ইসলাম (৪০), মশিউর দাড়িয়া (৩০) ও ফিরোজ চাঁদ(৫০) গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে। সেখানে ফিরোজ চাঁদের শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকদের পরামর্শে ঢাকা নিয়ে যাওয়ার পথে সে মারা যায়। এ ঘটনায় নিহত ফিরোজ চাঁদের ভাতিজা গোলাম রাব্বি বাদী হয়ে রনি হাজরা ও রবিউল খানকে আসামী করে কোটালীপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

এসআই মোস্তাফিজুর রহমান আরো জানান, এ ঘটনায় কোটালীপাড়া থানা পুলিশ মটর সাইকেলসহ রনি হাজরা ও রবিউল মিয়াকে আটক করেছে। আটক রনি হাজরা উপজেলার বাগান উত্তরপাড়া গ্রামের সোহরাব হাজরার ছেলে ও রবিউল খান চিত্রাপাড়া গ্রামের হাবিব খানের ছেলে। আটক দুই মোটর সাইকেল আরোহীকে জেল হাজতে পাঠানো হয়েছে। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network