১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বোরহানউদ্দিন থানার ওসি শাহীন ফকিরের নেতৃত্বে বিশেষ অভিযানে ৫ মন জাটকা ইলিশ জব্দ,আটক ৩

আপডেট: জানুয়ারি ২৯, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা:
ভোলার বোরহানউদ্দিন থানা পুলিশের বিশেষ অভিযানে ৩ জেলেকে আটক করা হয়েছে।
বোরহানউদ্দিন থানা পুলিশ সুত্রে জানা গেছে,২৮ জানুয়ারি রবিবার রাতে ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম এর নির্দেশে বোরহানউদ্দিন থানার ওসি শাহীন ফকির বিপিএমের নেতৃত্বে বোরহানউদ্দিন থানার এসআই রাজিব হোসেন,এএসআই ইলিয়াস হোসেন,এএসআই ইয়ার হোসেন সহ একটি টিম বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নের সোনামিয়া হাওলাদার বাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ ইব্রাহিম,জাফর বেপারি,মোঃ হাবিবুল্লাহ কে আটক করে।
এসময় তাদের কাছ থেকে ৪ টি ঝুড়ি ভর্তি মাছ উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত মাছ রাতেই বোরহানউদ্দিন উপজেলার বিভিন্ন এতিখানায় বিলি করা হয়েছে বলে জানা গেছে।
বোরহানউদ্দিন থানার ওসি মোহাম্মদ শাহীন ফকির বিপিএম বলেন,অবৈধ ভাবে ঝাটকা ইলিশ ধরা এবং আহরণ করায় ৩ জনকে আটক করা হয়েছে এবং জব্দকৃত মাছ বিভিন্ন এতিম খানায় বিতরণ করা হয়েছে।
তিনি আরো বলেন,মৎস্য সম্পদ বৃদ্ধির লক্ষ্যে ২০২৩ সালের ১ নভেম্বর থেকে ২০২৪ ৩০ জুন পর্যন্ত ৮ মাস জাটকা ধরা, পরিবহন, মজুদ ও বিক্রয় নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।
সরকারের এ যুগান্তকারী সিদ্ধান্ত বাস্তবায়নের লক্ষ্যে বোরহানউদ্দিন থানা পুলিশ সবসময়ই তৎপর রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network