১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মহাপ্রাণ যোগেন্দ্রনাথ মন্ডলের জন্মজয়ন্তী উদ্যাপণ

আপডেট: জানুয়ারি ২৯, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ অভিভক্ত বাংলার আইন ও শ্রম মন্ত্রী মহাপ্রাণ যোগেন্দ্রনাথ মন্ডলের ১২০তম জন্মজয়ন্তী উদ্যাপিত হয়েছে। এ উপলক্ষে বরিশালের গৌরনদীতে মহাপ্রাণের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, আলোচনা সভা ও কবি গান অনুষ্ঠিত হয়েছে।
যোগেন্দ্রনাথ মন্ডল স্মৃতি পরিষদের উদ্যোগে সোমবার দিনব্যাপী তার (যোগেন্দ্রনাথ) জন্মভিটা উপজেলার বার্থী ইউনিয়নের মৈস্তারকান্দি গ্রামে স্মৃতি পরিষদের সভাপতি মন্টু মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান ফরহাদ মুন্সী, ইউপি সদস্য বজলুর রশিদ, মামুনুর রশিদ মনু মোল্লা, প্রধান শিক্ষক যতীন্দ্র নাথ মিস্ত্রী, মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, সাংবাদিক মণীষ চন্দ্র বিশ্বাস, স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক ডাঃ মনোতোষ সরকার প্রমুখ। রাতে কবি গান অনুষ্ঠিত হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network