১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবার উদ্বোধন

আপডেট: জানুয়ারি ৩০, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ ৫২‘র ভাষা আন্দোলনের সর্বদলীয় রাষ্ট্রভাষা সংগ্রাম পরিষদের আহবায়ক ভাষা সৈনিক কাজী গোলাম মাহবুব ফাউন্ডেশন ও ট্রাষ্টের উদ্যোগে বরিশালের গৌরনদীতে মঙ্গলবার সকালে টরকী নীলখোলা আসিয়া চ্যারিটেবল কমপ্লেক্সে দরিদ্র চক্ষু রোগিদের বিনামূল্যে চিকিৎসা সেবার উদ্বোধন করা হয়েছে।
ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সাংবাদিক জহুরুল ইসলাম জহির জানান, প্রতি তিন মাস পর পর হতদরিদ্র মানুষের জন্য বিনামূল্যে চক্ষু চিকিৎসা, চোখের সানি, নেত্রনালী অপারেশন, বিনামূল্যে চশমা ও ঔষধ সরবারহের জন্য আই ক্যাম্পের আয়োজন করা হয়। এবারের ক্যাম্প থেকে অপারেশনের জন্য ৩০ জনের ছানি, তিনজনের নেত্রনালী অপারেশন, ২০৪ জনকে চিকিৎসা পরামর্শ ও বিনামূল্যে ঔষধ সরবারহ ও ১২৬ জনকে চশমা প্রদান করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের ভাইস-চেয়ারম্যান খাদিজা আক্তার, ইস্পাহানি ইসলামিয়া চক্ষু হাসপাতালের চক্ষু চিকিৎসক ডাঃ এমএ সাইয়েদ জয়, আই ক্যাম্প প্রকল্পের ক্যাম্প অর্গানাইজার কাজী মিজানুর রহমান। উল্লেখ্য ভাষা সৈনিক কাজী গোলাম মাহবুব ফাউন্ডেশন ও ট্রাষ্ট্রের উদ্যোগে টরকী নীলখোলা আসিয়া চ্যারিটেবল কমপ্লেক্সে প্রতি শনি ও বুধবার বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা বিনা পয়সার হতদরিদ্র মানুষকে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network