১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কাউখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ বশির আহম্মেদের জমকালো আয়োজনে জন্মাদিন পালন

আপডেট: ফেব্রুয়ারি ৩, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের ঐতিহ্যবাহী কাউখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আজকালের খবর পত্রিকার জেলা প্রতিনিধি সৈয়দ বশির আহম্মেদের ৩৫তম জন্মদিন জমকালো আয়োজনে পালিত হয়েছে। আজ শনিবার সকালে কাউখালী প্রেসক্লাবের আয়োজনে সৈয়দ বশির আহম্মেদের জন্মদিন উপলক্ষে প্রথমে ফুলের শুভেচ্ছা দেয়া হয় পরে সকলের উপস্থিতিতে কেক কাটা হয়।
কাউখলী প্রেসক্লাবের সভাপতি রিয়াদ মাহমুদ সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক সমকাল পত্রিকার আঞ্চলিক প্রতিনিধি ও কাউখালী প্রেসক্লাব সিনিয়র সদস্য মোঃ নজরুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ তারিকুল ইসলাম পান্নু, সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, সাংবাদিক হাফেজ মাছুম বিল্লাহ, এজেডএম ছায়ফুল্লাহ মনির, মোঃ আনোয়ার প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network