২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সালিশি বৈঠক চলাকালীন সময় প্রতিপক্ষের হামলায় আহত ৩

আপডেট: ফেব্রুয়ারি ৩, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

বরগুনা প্রতিনিধি: বরগুনা সদর উপজেলায় জমিজমা নিয়ে সালিশ বৈঠক চলার সময় প্রতিপক্ষ ফুল ঢলুয়া এলাকার মো. কাসেম আকন এর ছেলে মো. হারুন আকন, মো. সেন্টু আকন, মো. হালিম আকন, মো. রাসেল আকন ও মো. রাহাত আকনের বিরুদ্ধে আপন দুই ভাই ও ভাইয়ের স্ত্রীর উপর হামলা চালিয়ে গুরুত্ব আহত করার অভিযোগ উঠেছে।

শরিবার (৩ ফেব্রুয়ারি) বিকালে বরগুনা সদর উপজেলায় ঢলুয়া ইউনিয়নের ফুল ঢলুয়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, একই এলাকার মো. কাসেম আকন এর ছেলে জাহাঙ্গীর আকন, ও তার স্ত্রী মোসা. নুপুর বেগম, মো. মোশাররফ হোসেন আকন।

জানা যায়, ক্রায় সূত্রের জমি ও বাবার জমি জোরপূর্ব দীর্ঘদিন ধরে দখল করে আসছিলেন মো. হারুন পক্ষ। জমি নিয়ে সালিশি বৈঠক চলাকালীন সময় পূব পরিকল্পিত ভাবে মো. হারুন পক্ষের লোকজন মো. জাহাঙ্গীর পক্ষের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় জাহাঙ্গীর সহ তিন জন গুরুতর আহত হয়ে বরগুনা সদর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

আহত জাহাঙ্গীর আকন বলেন, পারিবারিক জমি সংক্রান্ত বিষয়ে সালিশি বৈঠকে মীমাংসা শেষ পর্যায়। এ সময় আমি সহ সহধর্মিনীর উপর অতর্কিত হামলা চালায় আমি এর সঠিক বিচার দ্বাবি করছি।

ইউপি সদস্য মো. মুখলেসুর রহমান বলেন, জমি জমা নিয়ে সালিশি বৈঠক চলা অবস্থায় হারুন পক্ষের লোক অতর্কিত ভাবে জাহাঙ্গীর পক্ষের এর উপরে হামলা চালায় এ সময় জাহাঙ্গীরের বউ সহ তিনজন আহত হয়। এঘটনার জন্য দুঃখ প্রকাশ করছি এবং এবিষয়ে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয় বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network